আজকের শিরোনাম :

চুয়াডাঙ্গায় যুবককে হত্যা ক‌রে ব্রি‌জে বু‌ঝি‌য়ে রাখে দুর্বৃত্তরা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৭

চুয়াডাঙ্গার আলমডাঙ্গায় তৌহিদুল ইসলাম (৪০) নামে এক পল্লী চিকিৎসকের মরদেহ উদ্ধার ক‌রে‌ছে পু‌লিশ। শুক্রবার (২৯ সেপ্টেম্বর) সকালে সেতুতে ঝুলন্ত অবস্থায় তার মরদেহ পাওয়া যায়। তৌহিদুল উপজেলার ডম্বরপুর গ্রামের মকবুল হোসেনের বড় ছেলে।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানাগে‌ছে, নিহত প‌ল্লী চি‌কিৎসক তৌ‌হিদুল ইসলাম চি‌কিৎসার কার‌ণে রাত করেই বা‌ড়ি‌তে যেতেন।
বৃহস্প‌তিবার রাত ১২ টার সময় গ্রা‌মের এক‌টি চা‌য়ের দোকা‌নে চা খা‌চ্ছিলেন। এরপর সে চা‌য়ের দোকান থে‌কে উ‌ঠে চ‌লে যায়। রা‌তে আর বাসায় ফে‌রে‌নি। রা‌তে বা‌ড়ি‌তে না ফির‌লে প‌রিবা‌রের লোকজন খোঁজাখুঁজি ক‌রেও পায়‌নি।

শুক্রবার সকা‌লে ডম্বলপুর-মাধবপুর সড়কে সেতুতে তার ঝুলন্ত মরদেহ দেখতে পান এলাকাবাসী। কিছুটা দূরে মোটরসাইকেল, মাথার টুপি ও পায়ের জুতা পড়ে থাকতে দেখা যায়।

সা‌বেক ইউ‌পি চেয়ারম্যান নুরুল ইসলাম জানান, প‌ল্লি চি‌কিৎসক তৌ‌হিদকে হত্যা ক‌রে মু‌খের ভেতর গে‌ঞ্জি ও গামছা দি‌য়ে গলায় র‌শি বেঁধে ব্রি‌জে ঝুলিয়ে রে‌খে‌ছে। পরিকল্পিত হত্যাকাণ্ড এটি।

আলমডাঙ্গা থানার পু‌লিশ প‌রিদর্শক তদন্ত একরামুল হোসাইন জানান, ব্রি‌জে ঝুলন্ত অবস্থায় প‌ল্লী চি‌কিৎসকের মৃত‌দেহ পাওয়া গেছে। লাশ উদ্ধার ক‌রে সুরতাহাল রি‌পোর্ট সম্পন্ন ক‌রে ময়নাতদ‌ন্তের জন্য ম‌র্গে পাঠা‌নো হ‌বে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশি অভিযান অব্যাহত রয়েছে।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ