আজকের শিরোনাম :

শিবচরে সাংবাদিকদের সাথে নবাগত ওসির মতবিনিময়

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৩ সেপ্টেম্বর ২০২৩, ১০:৫৪

মাদারীপুর জেলার শিবচর থানার নবাগত অফিসার ইনচার্জ (ওসি) সুব্রত গোলদার এর সাথে বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম শিবচর উপজেলা শাখার সাংবাদিকদের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২২ সেপ্টেম্বর) সন্ধ্যায় শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কার্যালয়ে এ মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

এ সময় সংক্ষিপ্ত বক্তব্যে নবাগত ওসি সুব্রত গোলদার বলেন, পুলিশ সাংবাদিক একে অপরের পরিপূরক। আমাদের কাজের অনেকাংশে মিল আছে। সমাজের অসংগতিগুলো দূর করতে আমরা উভয়েই কাজ করছি। আপনাদের সঙ্গে সু-সম্পর্ক রেখেই কাজ করা হবে। আমি চাই আপনারা আমার কাজে সহযোগীতা করেন। পুলিশ ও সাংবাদিক কাঁধে কাঁধ মিলিয়ে কাজ করলে সমাজ থেকে মাদক, সন্ত্রাস, ধর্ষণ, নারী নির্যাতন, বাল্যবিবাহ, চাঁদাবাজিসহ সব অপরাধ কমে যাবে। আইন শৃঙ্খলা নিশ্চিত করতে যেকোনো সময় পুলিশ তৎপর থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন শিবচর থানার পরিদর্শক সেকেন্ড অফিসার মোদাচ্ছের হোসেন। বাংলাদেশ মফস্বল সাংবাদিক ফোরাম এর কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক আবুল খায়ের খান, বিএমএসএফ শিবচর উপজেলা শাখার সভাপতি অপূর্ব জয়, যুগ্ম সাধারণ সম্পাদক এস.এম. দেলোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, কার্যকরী সদস্য সাংবাদিক মোঃ নাদিম, কবি ও সাংবাদিক তামিম ইসমাইল, সাংবাদিক জুয়েল মাহমুদ, সাংবাদিক আনোয়ার হোসেন বিপ্লব, সাংবাদিক কামরুজ্জামান পলাশ, সাংবাদিক মো: মনিরুজ্জামান লপ্তিসহ বিভিন্ন ইলেকট্রনিক্স ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সভায় সাংবাদিকরা উপজেলার সার্বিক আইন-শৃঙ্খলা উন্নয়নে ও মাদক নিয়ন্ত্রণে পুলিশের কার্যক্রম আরো জোরদার করার দাবি জানান।

এবিএন/এস.এম. দেলোয়ার হোসাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ