আজকের শিরোনাম :

কালিহাতীতে ৬ষ্ঠ শ্রেণির ছাত্রীকে ধর্ষণ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ সেপ্টেম্বর ২০২৩, ১৭:৪৫

টাঙ্গাইলের কালিহাতীতে ব্যবসায়ী ৬ষ্ঠ শ্রেণির স্কুলছাত্রীকে বাড়ীতে কাজের কথা বলে ডেকে নিয়ে ধর্ষণের অভিযোগ উঠেছে। বর্তমানে ভুক্তভোগী স্কুলছাত্রী পাঁচ মাসের অন্তঃসত্ত্বা হয়ে পড়েছে। 

অভিযুক্ত ব্যবসায়ী নজরুল ইসলাম উপজেলা কোকডহড়া ইউনিয়নের আগচারান গ্রামে আঃ খালেকের ছেলে। বিষয়টি জানাজানি হওয়ার পর থেকে অভিযুক্ত নজরুল ইসলাম পলাতক রয়েছে।

সোমবার (১৮ সেপ্টেম্বর) ভুক্তভোগী স্কুলছাত্রীর মা কালিহাতী থানায় বাদী হয়ে অভিযুক্ত নজরুল ইসলাম (৪০)কে আসামি করে মামলা করেছেন।

ভুক্তভোগীর পরিবার ও মামলা সূত্রে জানা গেছে, ভুক্তভোগী স্কুলছাত্রীর মা প্রভাবশালী ব্যবসায়ী অভিযুক্ত নজরুল ইসলামের বাড়িতে সাংসারিক কাজ করতেন। নজরুলের স্ত্রী গর্ভবতী হওয়ার পর নজরুল ভুক্তভোগী স্কুলছাত্রীকে মাঝেমধ্যেই কাজের জন্য বাড়ীতে ডেকে নিয়ে আসতেন। 

এর সুবাদে একদিন ভুক্তভোগী স্কুলছাত্রীকে ভয়ভীতি এবং ফুসলিয়ে প্রথমে ধর্ষণ করে নজরুল। এরপর নানা ভয়-ভীতি ও হুমকি দিয়ে তাকে নিয়মিত ধর্ষণ করত। 

সম্প্রতি ধর্ষণের শিকার ওই স্কুলছাত্রীর শারীরিক গঠনে অস্বাভাবিক পরিবর্তন দেখা দেয়। পরে ডাক্তারি পরীক্ষা করানো হলে তার গর্ভে ৫ মাসের সন্তানের বিষয়টি ধরা পড়ে।

ভুক্তভোগী ওই স্কুলছাত্রী বলেন, নজরুল ডেকে নিয়ে জোরপূর্বক আমাকে ধর্ষণ করে এবং এ কথা কাউকে বললে মেরে ফেলবে বলে হুমকি দেয়।

মামলার বাদীর পরিবারের লোকজন জানান, আমরা গরিব মানুষ। বিষয়টি ধামাচাপা দেওয়ার জন্য এলাকার অনেকেই আমাদের ভয় ভীতি দেখাইছে। আমারা এ ঘটনার সঠিক বিচার চাই।

এ বিষয়ে কালিহাতী থানার মামলার তদন্তকারী এসআই সাজ্জাদ হোসেন বলেন, মামলার পর ভুক্তভোগীকে মেডিকেল পরীক্ষা করানো হয়েছে। আসামিকে গ্রেফতারের অভিযান চলছে।

এবিএন/তারেক আহমেদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ