আজকের শিরোনাম :

পাহাড়তলীর একাডেমি ল্যাবরেটরি স্কুলে বিজ্ঞান মেলা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ সেপ্টেম্বর ২০২৩, ১৩:২১

নগরীর পাহাড়তলী থানার একাডেমি ল্যাবরেটরি স্কুলে বিজ্ঞান  মেলা ও সাংস্কৃতিক অনুষ্ঠান এবং পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। 

বুধবার (২০ সেপ্টেম্বর) সকালে দিনব্যাপী এ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাস্টমস এক্সাইজ ও ভ্যাট ট্রেনিং একাডেমির মহাপরিচালক সুরেশ চন্দ্র বিশ্বাস।

বিদ্যালয়ের প্রধান শিক্ষক মেরি দত্তের সভাপতিত্বে অনুষ্ঠানের উদ্বোধন করেন মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা  বোর্ডের উপ-বিদ্যালয় পরিদর্শক  মো. আবুল বাসার।

বিদ্যালয়ের সহকারি প্রধান শিক্ষক সুশান্ত দাশের সঞ্চালনায় এতে বক্তব্য রাখেন প্রাণহরি আমিন একাডেমির প্রধান শিক্ষক একেএম নেওয়াজ, বাসন্তী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রুপন কুমার পাল, মহানগর শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক প্রদীপ কানুনগো, পরিচালনা পর্ষদের সদস্য শেখ আব্দুল মান্নান, নুরুল আলম নুরু ও আকলিমা আক্তার। 

বক্তারা বিজ্ঞান মেলার বিভিন্ন স্টল পরিদর্শন করে বলেন, এ ধরনের কার্যক্রমের মাধ্যমে শিক্ষার্থীদের উদ্ভাবনী শক্তির বিকাশ ঘটবে। এসময় স্কুলের শিক্ষার্থী ও শিক্ষক ম-লীর প্রশংসা করেন তারা। এছাড়া এসএসসি পরীক্ষায় ভালো ফলাফল অর্জনসহ জাতীয় পর্যায়ে সাংস্কৃতিক অঙ্গনে একাডেমি ল্যাবরেটরি স্কুলের পদচারণার কথা তুলে ধরে শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করা হয়।  

এবিএন/রাজু দে/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ