সৈয়দপুরে দোকান খেকে টিভি মেকানিকের মরদেহ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৮ সেপ্টেম্বর ২০২৩, ১২:১৩

নীলফামারীর সৈয়দপুরে নিজ দোকানের ভেতর থেকে এক টিভি মেকানিকের মরদেহ উদ্ধার করা হয়েছে। শনিবার (১৬ সেপ্টেম্বর) সন্ধ্যায় সৈয়দপুর শহরের এক নম্বর রেলগুমটি সংলগ্ন রেললাইনের পাশে একটি টেলিভিশন সার্ভিসের দোকান থেকে মরদেহটি উদ্ধার করে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম জানান, মরদেহের গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের জন্য হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। টিভি মেকার শহিদুল ইসলাম (৪৫) রংপুরের বদরগঞ্জের আলমপুর এলাকার মৃত হাসমত আলীর ছেলে। তিনি স্ত্রী ও ছোট মেয়েসহ সৈয়দপুর শহরের মুন্সিপাড়া এলাকায় ভাড়া বাসায় থাকতেন। একাদশ শ্রেণিতে পড়ুয়া তাঁর বড় ছেলে নানার বাড়িতে থাকে। 

শহিদুলের স্ত্রী বেবী নাজনীন জানান, তার স্বামী দোকানে যাওয়ার কথা বলে ভোরে বাসা থেকে বের হন। পরে বিকেল সাড়ে ৫টার দিকে আশপাশের মানুষজনের কাছ থেকে খবর পেয়ে দোকানে যান। সেখানে গিয়ে দেখেন দোকানের দুটি ঝাঁপ বন্ধ, তবে একটি আংশিক খোলা ছিল। ভেতরে ঢুকে দেখা যায় তার (শহিদুল) মরদেহ একটি টুলের ওপর পড়ে আছে। পরে মরদেহটি উদ্ধার করে বাড়িতে নিয়ে যান।

ওসি সাইফুল ইসলাম বলেন, অস্বাভাবিক মৃত্যুর খবর পেয়ে বাড়ি থেকে মরদেহ উদ্ধার করে সৈয়দপুর থানায় নিয়ে আসা হয়। পরে ময়নাতদন্তের জন্য মরদেহ মর্গে পাঠানো হয়েছে। মরদেহের প্রাথমিক সুরতহাল প্রতিবেদন করা হয়েছে। এতে গলায় ও ঘাড়ে আঘাতের চিহ্ন পাওয়া গেছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে।

এবিএন/এম. ওমর ফারুক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ