সৈয়দপুরে শিয়ালের কামড়ে আহত ৯

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ সেপ্টেম্বর ২০২৩, ১২:৩৬

নীলফামারীর সৈয়দপুর উপজেলায় শিয়ালের কামড়ে ৯জন আহত হয়েছেন। শুক্রবার(১৫ সেপ্টেম্বর) সকাল ৯টার দিকে সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ডের পাটোয়ারী মহল্লায় এ ঘটনাটি ঘটে। আহতদের সৈয়দপুর ১০০ শয্যা হাসপাতালের জরুরি বিভাগে চিকিৎসা নিয়েছে।

আহতরা হলের আলী হোসেন (৭০), হাবিবুর রহমান হাবিব(১৫), আজিজুল হক(৬৫), সুদর্শন রায়(৩০), নির্মল কুমার(৩৫), খাদিমুল ইসলাম(৩০), হাসানুর আলী(৩৪), জুয়েল হোসেন(২৫) ও জাহিদ হোসেন (৩০)। এর মধ্যে গুরুতর আহত কিশোর হাবিবুর রহমান হাবিবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। এবং বাকিদের প্রাথমিক চিকিৎসা দিয়ে টিকা নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

সৈয়দপুর পৌরসভার ১০ নম্বর ওয়ার্ড কাউন্সিলর কাজী মনোয়ার হোসেন হায়দার বলেন, সকাল ৯টার দিকে একটি শিয়াল বাঁশঝাড় থেকে হঠাৎ বের হয়ে যাকে সামনে পেয়েছে তাকেই কামড়িয়েছে। আহতদের চিকিৎসার জন্য হাসপাতালে নেওয়া হয়। এদিকে বিক্ষুব্ধ এলাকাবাসী শিয়ালটিকে ধাওয়া করে পিটিয়ে মেরে ফেলে।

হাসপাতালের জরুরি বিভাগের ডাঃ তৌহিদা সিদ্দিকা রিয়া জানান, শিয়ালে কামড়ানো আহত রোগীদের ৯ জনকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে। তাঁদের টিকা নেওয়ার জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়। এর মধ্যে গুরুতর আহত কিশোর হাবিবুর রহমান হাবিবকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। আহতদের মুখে ও পায়ে শিয়ালের কামড়ের ক্ষত রয়েছে।

এবিএন/এম. ওমর ফারুক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ