বোয়ালখালীতে কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা দিল ছাত্র ইউনিয়ন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৬ সেপ্টেম্বর ২০২৩, ১১:৩৬

শিক্ষাহল অজানাকে জানার কৌতুহল। অচেনাকে চেনার কৌতুহল। অজানাকে জানতে পারলেই প্রকৃত মানুষ হওয়া যায়। মানব সভ্যতার ইতিহাসকে জানতে হলে শিক্ষার বিকল্প নাই। ইতিহাস শুধু যে শেখায় তা নয়, অনুপ্রাণিত করে নিজেকে জানার। 

শুক্রবার (১৫ সেপ্টেম্বর) বিকেলে বোয়ালখালী সদরের একটি কমিউনিটি সেন্টারে ছাত্র ইউনিয়ন বোয়ালখালী উপজেলা শাখা আয়োজিত এসএসসি কৃতি সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা এসব কথা বলেছেন। 

সংগঠনের সভাপতি হিমেল চৌধুরীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক ইয়াছিন আরাফাতের সঞ্চালনায় আয়োজিত এ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন কমরেড সুনীল চক্রবর্তী ফাউন্ডেশনের উপদেষ্টা শুভ্রা চক্রবর্তী। প্রধান বক্তা ছিলেন অধ্যাপক কানাই দাশ। 

বিশেষ অতিথি ছিলেন মোহাম্মদ আলী, নজরুল ইসলাম আজাদ, জামাল আব্দুল নাসের, তাপস চক্রবর্তী, উদীচী বোয়ালখালী শাখার সভাপতি ডা.অসীম চৌধুরী, এডভোকেট শওকত আলী, অধ্যাপক নাজিম মুরাদ, শহীদুল ইসলাম, সেহাব উদ্দীন সাইফু, অলক দাশ, ডা. মিহির বড়–য়া, মহিবুল্লাহ খান, কাজল নন্দী, এডভোকেট শৈবাল আদিত্য, অসীম বিকাশ দাশ, মৃত্যুঞ্জয় দাশ, ব্যাংকার সুজন বিশ্বাস, শ্যামল চৌধুরী, সুকান্ত শীল, সাজ্জাদ হোসেন ও অনুপম বড়–য়া পারু। 

অনুষ্ঠানে উপজেলা ছাত্র ইউনিয়ন শিল্পীদের সংগীত পরিবেশনের মধ্য দিয়ে উপজেলার ২৫০ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা প্রদান ও কৃতি শিক্ষার্থীদের বই ও সনদ উপহার দেন অতিথিবৃন্দ। 

এবিএন/রাজু দে/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ