আজকের শিরোনাম :

বোয়ালখালীতে ব্যবসায়ী নিখোঁজ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৫ সেপ্টেম্বর ২০২৩, ১৮:২৭

নগরী থেকে দোকানের মালামাল কিনতে গিয়ে  বাড়ি ফেরেননি বোয়ালখালীর লেপ-তোষক ব্যবসায়ী বিকাশ সেন (৪১)। নিখোঁজের সন্ধানে রাতে বোয়ালখালী থানায় ডায়েরি করেছেন তার স্ত্রী। 

গতকাল বৃহস্পতিবার (১৪ সেপ্টেম্বর) সকালে ওই ব্যবসায়ী দোকানের মালামাল কিনতে নগরীতে গিয়েছিলেন বলে জানিয়েছেন তার স্ত্রী স্বপ্না সেন। 

নিখোঁজ বিকাশ সেন উপজেলার আমুচিয়া ইউনিয়নের কানুনগোপাড়া এলাকার সাধন সেনের ছেলে। কানুনগোপাড়া স্যার আশুতোষ সরকারি কলেজের সামনে তার 'তপোবন বেডিং হাউজ' নামের একটি লেপ-তোষকের দোকান রয়েছে। 

স্বপ্না সেন জানান, সকালে দোকানের জন্য মালামাল কেনার উদ্দেশ্য ঘর থেকে বের হয়েছিলেন এরপর সকাল ১০টা দিকে মোবাইল ফোনে যোগাযোগ করলে তা বন্ধ পাওয়া যায়। রাত ৯টা অবধি চেষ্টা করেও মুঠো ফোনে যোগাযোগ করা যায়নি। এছাড়া আত্মীয় স্বজন সব জায়গায় খোঁজ নিয়েছি সেখানেও তিনি যাননি।

বিকাশের পার্শ্ববর্তী দোকানদার টিস্যু দাশ বলেন, বিকাশ সেন নগরীর বহদ্দারহাট ও টেরী বাজার থেকে মালামাল কিনতেন। সেখানেও আমরা গিয়েছি। তার খোঁজ মেলেনি। এ বিষয়ে আমরা সবাই উদ্বিগ্ন। 

বিকাশ সেন অত্যন্ত ভালো মানুষ জানিয়ে তার পার্শ্ববর্তী আরেক ব্যবসায়ী তন্ময় আচার্য্য বলেন, নগরীতে মাঝে মধ্যে মালামাল আনতে যান তিনি। তবে দুপুরের মধ্যে ফিরে আসতেন। তার মোবাইল ফোনও বন্ধ রয়েছে। 

বোয়ালখালী থানার সরকারি অফিসিয়াল মোবাইল ফোন নাম্বারে যোগাযোগ করলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো.আছহাব উদ্দিন বলেন, তিনি একটি মামলায় সাক্ষ্য দানের জন্য ফেনী জেলায় রয়েছেন। এবিষয়ে তিনি কিছুই জানেন না।

এবিএন/রাজু দে/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ