আজকের শিরোনাম :

গৌরীপুরে আ. লীগের মনোনয়ন প্রত্যাশী প্রিন্সিপাল মতিউর রহমান

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৯ সেপ্টেম্বর ২০২৩, ১১:৫৯

মাওহা ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের উদ্যোগে শুক্রবার  (৮ সেপ্টেম্বর) বিকেল ৪টায় ভুটিয়ারকোনা বায়তুল জান্নাত নূরানী হাফেজিয়া মাদ্রাসা মাঠে আগামী দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে ময়মনসিংহ মেডিকেল কলেজ এর সাবেক অধ্যক্ষ ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের উপদেষ্টামন্তলীর সাবেক সম্মানিত সদস্য আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে গৌরীপুর সংসদীয় আসনে বাংলাদেশ আওয়ামী লীগ এর মনোনয়ন প্রত্যাশী প্রিন্সিপাল ডাঃ মোঃ মতিউর রহমান নির্বাচনী মতবিনিময় ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়। 

প্রধান অতিথি অধ্যক্ষ ডাঃ মতিউর রহমান তার বক্তব্যের শুরুতেই উপস্থিত আজকের সভার সম্মানিত সভাপতি, দলীয় নেতৃবৃন্দ, আওয়ামীর লীগের বিভিন্ন অঙ্গ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ, সকল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দ এবং দূরদূরান্ত থেকে আগত জনতা প্রতি সালাম জানিয়েছেন ও কৃতজ্ঞতা প্রকাশ করেন। 
তিনি বলেন, আমরা আজ স্বাধীন দেশের নাগরিক। এই স্বাধীনতা কিন্তু একদিনে আসেনি দীর্ঘ ৯ যুদ্ধ  ৩০ লাখ শহীদের রক্ত ও ২ লক্ষ মা-বোনের ইজ্জতের বিনিময়ে এদেশ স্বাধীনতা লাভ করেছে।এ স্বাধীনতা আন্দোলনের যিনি ডাক দিয়েছিলেন তিনি হলেন আমাদের প্রাণ প্রিয় নেতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। আজ আমাদের মাঝে নেই। শুরুতেই তাঁর প্রতি, তাঁর পরিবারের প্রতি, স্বাধীনতা সংগ্রাম ও বিভিন্ন আন্দোলনে শহীদ হয়েছিল তাদের আত্মার মাগফেরাত কামনা করে, তাঁদের প্রতি গভীর শ্রদ্ধা রেখে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকার পক্ষে জনসমর্থন আদায়ের লক্ষে জাতি ধর্ম নির্বিশেষে সকলে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে দলকে আরও শক্তিশালী করার আহ্বান জানান। তিনি এবার সকলের অংশগ্রহণে নির্বাচন অনুষ্ঠিত হবে প্রধানমন্ত্রীর সুষ্পষ্ট ঘোষণা ও বর্তমান সরকারের উন্নয়ন কর্মকান্ড  তুলে ধরেন।

পরিশেষে তিনি সকলকে ঐক্যবদ্ধ হয়ে নৌকার পক্ষে কাজ করে জননেত্রী শেখ হাসিনার জন্য ও উপস্থিত সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

৪নং মাওহা ইউনিয়ন এর চেয়ারম্যান মোহাম্মদ আল- ফারুক তার বক্তব্যে বলেন,  আওয়ামী পরিবারের  সৎ, মেধাবী, আস্থার প্রতীক,  একজন মানব সেবককে আমরা কাছে পেয়েছি। ডা: মতিউর রহমান মনোনয়ন পেলে আমরা ঐক্যবদ্ধ হয়ে কাজ করবো, তিনি মনে করেন, গৌরীপুরে যে ক'জন নৌকার মনোনয়ন প্রত্যাশী তাদের মধ্যে ডা: মতিউর রহমান সৎ, কর্মঠ ও উপযুক্ত, জনতার একাংশকে নিয়ে মতবিনিময় সভায় নৌকার পক্ষে  ভোট চান, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে যাতে আগামী নির্বাচনেও সরকার গঠন করতে পারেন, সেজন্য সকলের নিকট দোয়া ও সহযোগিতা  কামনা করেন।

এ সময় আরো বক্তব্য রাখেন তানভীর আহমেদ, জুলহাস মিয়া, শাহিন মিয়া, খায়রুল ইসলাম, বাংলাদেশ কৃষি ব্যাংকের  অবসরপ্রাপ্ত এজিএম আব্দুল কদ্দুস, ফকর উদ্দিন মাস্টার, সাদউল্লা সরকার, মোঃ জহিরুল হুদা লিটন,, বাংলাদেশ আশেকানে আউলিয়া পরিযদের তথ্য গবেষণা সম্পাদক  শাহ আলীম চিশতী জালালী প্রমুখ। 

এছাড়াও  নির্বাচনী এলাকার  জনতার একাংশের ভীড়ে উপস্থিত ছিলেন সাংবাদিক মো: মাসুদ আলম ভূঞা ও লেখক সাংবাদিক মোহাম্মদ সাইফুল আলম  সহ স্থানীয় বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ায় কর্মরত সাংবাদিক প্রমূখ। 

সভাপতিত্ব করেন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি ফরিদ উদ্দিন ফরিদ ও কুরআন তিলওয়াত করেন আবু রায়হান। 
অনুষ্ঠান শেষে সকলকে বিরিয়ানির মাধ্যমে আপ্যায়ন করা হয়।

এবিএন/সাইফুল আলম/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ