ফুলবাড়ীয়ায় নিখোঁজের দুইদিন পর রাজমিস্ত্রির লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ সেপ্টেম্বর ২০২৩, ১১:১৭

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় নিখোঁজের দুইদিন পর বাড়ীর পাশের ফিসারী  থেকে রাসেল  মিয়া (২২) নামে এক যুবকের মরদেহ  উদ্ধার করেছে পুলিশ। নিহত রাসেল মিয়া ঐ এলাকার খোদাবক্সের  ছেলে। সোমবার  (৪ সেপ্টম্বর) সকালে উপজেলার ভবানীপুর টানপাড়া (পাগলা বাড়ী) এলাকা থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

পুলিশ ও নিহতের স্বজনেরা জানান, রাসেল মিয়া গত ২ সেপ্টেম্বর রাত থেকে নিখোঁজ ছিল। পরিবারের লোকজন  বিভিন্ন যায়গায় খোঁজাখোঁজি করেও কোথাও  তাঁর সন্ধান পায়নি । পরে গতকাল  সোমবার সকালে  রাসেলের  বাড়ি থেকে  প্রায় ১০০ গজ দুরে বাবুলের  ফিসারীতে  তাঁর  মরদেহ ভাসমান অবস্থায় দেখতে পেয়ে স্থানীয়রা পুলিশে খবর দেয়। পরে পুলিশ খবর  পেয়ে  ফিসারী থেকে নিহতের লাশ উদ্ধার করে। সে পেশায় রাজমিস্ত্রি ছিলেন। নিহতের শরীরে আগাতের কোন চিহ্ন দেখা যায়নি বলে পুলিশ জানায়। যদিও নিহতের বোন মারিয়ার দাবি, তাঁর ভাইয়ের চোখে আঘাতের চিহ্ন ছিল।
নিহতের মা  ফজিলা খাতুন বলেন, ছেলের মৃত্যুর রহস্য উদঘাটনের  পাশাপাশি  তদন্ত সাপেক্ষে ঘটনার সুষ্ঠু বিচার দাবি করছি।

ফুলবাড়ীয়া থানার অফিসার  ইনচার্জ  মো. শাহীনুজ্জামান খান ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, নিহতের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ  (মমেক) হাসপাতালের মর্গে পাঠানো  হয়েছে। এ ঘটনার রহস্য উদঘাটনে পুলিশের একাধিক টিম কাজ করছে।

প্রাথমিক জিঞ্জাসার জন্য রাকিব ও আল-আমিন নামের দুইজনকে আটক করে থানায় নিয়ে যান পুলিশ।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ