ফুলবাড়ীয়ায় স্বামীর হাতের স্ত্রী খুন, গ্রেফতার স্বামী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৪:০৭

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় নামাজ পড়া অবস্থায় ডিভোর্সী স্ত্রীকে নৃশংসভাবে ছুরিকাঘাত করে  হত্যা করেছে আয়নাল হক(২৮) নামে পাষান্ড স্বামী। এ ঘটনায় অভিযুক্ত ঐ ঘাতক স্বামীকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার আছিম টানপাড়া এলাকার আফাজ উদ্দিন এর মেয়ে মোছাঃ লাইজু আক্তার(১৯) এর সাথে প্রতিবেশী বাশদী গ্রামের মোবারক আলীর ছেলে আয়নাল হক(২৮) এর বছর দুয়েক আগে বিয়ে হয়। ৬/৭ মাস সংসার করার পর  তাদের সংসারে  বনাবনি না হওয়ায় ডিভোর্স হয়ে যায়। পরে  গত ৩১ আগস্ট আনুমানিক রাত ৮ টার দিকে  নিহত লাইজু আক্তার নিজ ঘরে এশারের নামাজ পড়তে যান। এদিকে ঘাতক স্বামী আয়নাল হক গোপনে ঘরের ভিতর প্রবেশ করে নামাজ পড়া অবস্থায় পিছন থেকে উপর্যুপরি ছুরিকাঘাত করে। পরে  তাঁর  ডাক চিৎকারে  তাঁর মা ও  ছোট বোন দৌড়ে  ঘরে এসে মাটিতে রক্তাক্ত অবস্থায়  পড়ে থাকতে দেখেন। এসময়  ঘাতক স্বামী আয়নাল হক রক্তামাখা চাকু হাতে তাঁদের ধাক্কা দিয়ে ঘর থেকে বের হয়ে যায়। 

পরে লাইজু কে গুরুত্বর আহত অবস্থায় উদ্ধার করে ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক)  হাসপাতাল নিয়ে যায়। সেখানকার কর্তব্যরত চিকিৎসক  ১ সেপ্টেম্বর  রাত ২টায় চিকিৎসাধীন অবস্থায় তাঁকে মৃত ঘোষণা করে।

এ ঘটনায় নিহতের পিতা বাদী হয়ে ফুলবাড়ীয়া থানায় হত্যা মামলা দয়ের করলে থানা পুলিশ তাৎক্ষনিক  অভিযান চালিয়ে অভিযুক্ত গ্রেফতার করেন।

ফুলবাড়ীয়া থানার অফিসার ইনচার্জ মো. শাহীনুজ্জামান খান বলেন, নৃশংস এ  হত্যার ঘটনাটি  আমরা সর্বাধিক গুরুত্ব দিয়ে রাতেই আসামীকে রক্তমাখা চাকুসহ গ্রেফতার করি। সে হত্যার স্বীকারোক্তি দিয়েছে। পরে আসামীকে আদালতে সোর্পদ করা হয়েছে।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ