সৈয়দপুরে ওষুধ খাইয়ে ইজিবাইক ছিনতাই, চালকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০২ সেপ্টেম্বর ২০২৩, ১৩:৪৭

নীলফামারীর সৈয়দপুর এক চালককে হোটেলে খাবারের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে তার ইজিবাইক ছিনতাই করেছে কয়েকজন দুর্বৃত্ত। বৃহস্পতিবারের ওই ঘটনার পরে চিকিৎসাধীন অবস্থায় গতকাল শুক্রবার ভোরে ওই চালকের মৃত্যু হয়। নিহত ওই ইজিবাইক চালকের নাম রমজান আলী (৩৪)। তিনি উপজেলার কামারপুকুর ইউনিয়িনের আলোদ্দিপাড়া এলাকার হবিবর রহমানের ছেলে। এ ঘটনায় শুক্রবার সন্ধায় নিহতের স্ত্রী বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি হত্যা ও ছিনতাই মামলা করেন। 

বিষয়টি সত্যতা নিশ্চিত করেছেন সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইফুল ইসলাম।

পুলিশ ও নিহতের পরিবার সূত্রে জানা যায়, রমজান ওইদিন সকাল সাড়ে ৮ টার দিকে ইজিবাইক নিয়ে বাড়ি থেকে বের হন। বিকালে একটি রিকশায় করে বাড়ি ফেরেন তিনি। হোটেলে খাবারের সাথে কিছু খাইয়ে ইজিবাইক নিয়ে চলে গেছে দুর্বৃত্তরা। পরিবারের লোকজনকে এ কথা বলেই অজ্ঞান হয়ে পড়েন রমজান। পরিবারের সদস্যরা তাঁকে স্থানীয় ১০০ শয্যা হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি হওয়ায় সেখানকার জরুরী বিভাগের চিকিৎসক রমজানকে রংপুর মেডিকেল কলেজ ও হাসপাতালে (রমেক) নিয়ে যাওয়ার পরামর্শ দেন। পরে রমেকে নেওয়া হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় উল্লেখিত সময় মারা যান তিনি।

ওসি সাইফুল ইসলাম বলেন, এ ঘটনায় নিহতের স্ত্রী বাদী হয়ে সৈয়দপুর থানায় একটি হত্যা ও ছিনতাই মামলা দায়ের করেছেন। দুর্বৃত্তদের গ্রেপ্তারের চেস্টা চলছে। বিষয়টি সর্বোচ্চ গুরুত্ব দিয়ে দেখা হচ্ছে বলে জানান তিনি

এবিএন/এম. ওমর ফারুক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ