লংগদুতে আগুনে পুড়ল ২৫ দোকান ও ৫ বসতঘর ভস্মীভূত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৯ আগস্ট ২০২৩, ১৫:০০

রাঙামাটির  লংগদু উপজেলায় আগুনে  বাইট্টা পাড়া বাজারের গত রাত সাড়ে তিনটার দিকে অগ্নিকাণ্ডে ২০টি দোকান ও ৫টি বসতঘর  ভস্মীভূত হয়েছে।

অগ্নিকাণ্ডের খবর পেয়ে  লংগদু সেনাজোন, লংগদু ফায়ার সার্ভিস কর্তৃপক্ষ, আনসার সদস্যগণসহ স্থানীয়দের সহায়তায় প্রায় আড়াই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আসে।

এ বিষয়ে লংগদু উপজেলা ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সেলিম বলেন, বাইট্টাপাড়া অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত এসে স্থানীয় বাসিন্দা, সেনাবাহিনী, আনসার, পুলিশের সহায়তায় আগুন নিভাতে সক্ষম হই। শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত বলে জানান তিনি।

উপজেলার বাইট্টাপাড়া ব্যবসায়ী সমিতির সভাপতি মো. সোহরাব হোসেন জানান, সোমবার রাত আনুমানিক সাড়ে ৩টার দিকে স্থানীয় একটি দোকান থেকে বৈদ্যুতিক শর্ট সার্কিট থেকে অগ্নিকাণ্ডের সূত্রপাত হয়। অগ্নিকান্ডে ২০টি দোকানসহ ৫টি ঘর সম্পূর্ণভাবে পুড়ে গেছে বলে জানান তিনি।

উপজেলা পরিষদ চেয়ারম্যান মো. বারেক সরকার বাসসকে জানান, অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের তালিকা করা হযেছে এবং ক্ষতিগ্রস্তদের সহায়তা করা হবে বলে জানান তিনি।

এ ছাড়া উপজেলা সেনাজোনের জোন অধিনায়ক লে. কর্নেল হিমেল মিয়া, মেজর আশফিকুর রহমান স্থানীয় জনপ্রতিনিধি, পুলিশসহ  ঊর্ধ্বতন কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ