আজকের শিরোনাম :

আগৈলঝাড়ায় টিসিবির ডিলারশিপ বাতিলের জন্য জেলা প্রশাসনের কাছে চিঠি

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ১৬:৫৮

বরিশালের আগৈলঝাড়ায় ’টিসিবির পণ্যে কম দেওয়ায় বিক্ষুব্ধ হয়েছে কার্ডধারীরা’ শিরোনামে ২১ আগষ্ট বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশের পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা তার ডিলারশিপ বাতিলের জন্য জেলা প্রশাসনের কাছে চিঠি দিয়েছেন।   

জানা গেছে, উপজেলার রাজিহার ইউনিয়নের রাংতা সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে রাজিহার ইউনিয়নের ১, ২ ও ৩নং ওয়ার্ডের ৮০৩ জন কার্ডধারীদের মধ্যে টিসিবি পণ্য চাল, ডাল ও তৈল দিচ্ছিল অপূর্ব এন্টারপ্রাইজ নামে একটি ঠিকাদারী প্রতিষ্ঠানের মালিক। ঠিকাদার ৫ কেজি চালে ৩ থেকে ৪শ’ গ্রাম চাল কম এবং দুই কেজি মশুর ডালে ১ থেকে দেড়শ’ গ্রাম ডাল কম দেওয়া হচ্ছিল। এভাবে কম দেওয়ার ঘটনায় উপস্থিত কার্ডধারীরা বিক্ষুব্ধ হয়ে উঠে। তখন ওই ওয়ার্ডের ইউপি সদস্য আনোয়ার হোসেন উপস্থিত হয়ে টিসিবির পণ্য দেওয়া বন্ধ করে দেন। এঘটনা নিয়ে ২১ আগষ্ট বিভিন্ন পত্রিকায় সংবাদ প্রকাশিত হলে টনক নড়ে উপজেলা প্রশাসনের। 

এব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন অপু এন্টারপ্রাইজের ডিলারশিপ বাতিলের জন্য বরিশাল জেলা প্রশাসনের কাছে চিঠি দিয়েছেন বলে জানা গেছে। 

এ ব্যাপারে উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাখাওয়াত হোসেন সাংবাদিকদের বলেন, পণ্য বিতরণে ডিলার যে কাজটি করেছে এটি অত্যন্ত খারাপ কাজ। তার ডিলারশিপ বাতিলের জন্য জেলা প্রশাসকের কাছে চিঠি দেওয়া হয়েছে। 

এবিএন/অপূর্ব লাল সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ