নন্দীগ্রামে দইয়ের কারখানাসহ ৪ বাড়িতে আগুন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ আগস্ট ২০২৩, ১৫:২৫

বগুড়ার নন্দীগ্রামে বাংলা দই ঘরের কারখানাসহ ৪টি বাড়িতে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি। বুধবার (২৩ আগষ্ট) বিকেল সাড়ে ৫টার দিকে নন্দীগ্রাম পৌর এলাকার নন্দীগ্রাম কলেজপাড়ায় এ ঘটনা ঘটে।

ওয়ার্ড কাউন্সিলর খোরশেদ আলম জানান, বিকেল সাড়ে ৫টার দিকে বাংলা দই ঘরের কারখানায় আগুনের সূত্রপাত ঘটে। মূহুর্তের মধ্যেই আগুন ছড়িয়ে পড়ে বাংলা দই ঘরের মালিক আজাহার আলীর কারখানা-বাড়ি পুড়ে ছাই হয়ে যায়। আংশিক পুড়ে যায় আল আমিন, মোস্তাফিজুর রহমান ও হাবিবুর রহমানের বাড়ি। 

খবর পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুইটি ইউনিটের কর্মীরা সন্ধ্যা সাড়ে ৭টার দিকে আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হন। তবে তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষতির পরিমাণ জানা যায়নি।

পৌরসভার মেয়র আনিছুর রহমান জানান, আগুন লেগে ব্যাপক ক্ষতি হয়েছে। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনসহ ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আগুন নিয়ন্ত্রণে এনেছে। ঘটনাস্থল পরিদর্শন করে ক্ষতিগ্ৰস্থদের আর্থিক সহায়তা প্রদান করার আশ্বাস প্রদান করা হয়েছে।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের নন্দীগ্রাম স্টেশন কর্মকর্তা তানভীর হাসান বলেন, সংবাদ পেয়ে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের দুটি ইউনিটের কর্মীরা আগুন নিয়ন্ত্রণে আনতে সক্ষম হয়। তাৎক্ষণিকভাবে অগ্নিকাণ্ডের সূত্রপাত ও ক্ষয়ক্ষতির পরিমাণ জানা যায়নি। তবে তদন্ত করে বিস্তারিত জানা যাবে।

এবিএন/অদ্বৈত কুমার আকাশ/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ