সৈয়দপুরে ইয়াবাসহ তিন উপজাতি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২১ আগস্ট ২০২৩, ১২:৪৮

নীললফামারীর সৈয়দপুরে অভিযান চালিয়ে ছয় হাজার ৬০০ পিস ইয়াবাসহ তিন জন উপজাতিকে গ্রেপ্তার করেছে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। শনিবার সন্ধায় স্থানীয় বাস টার্মিনাল এলাকার ফাইভ স্টার হোটেলের প্রবেশগেট হতে তাদের গ্রেপ্তার করা হয়। এদের মধ্যে দুইজন স্বামী স্ত্রী। 

গ্রেপ্তারকৃতরা হলেন বান্দরবনের বোয়াংছড়ি উপজেলার শুকনাঝিড়ি এলাকার ফুলকুমার তঞ্চঙ্গ্যার ছেলে ইরাধন তঞ্চঙ্গ্যা (৩১) ও তার স্ত্রী পুইচ্চাবি (২৫)। আর অন্যজন হলেন মংকেউ চাকমা (৩০)। তিনি কক্সবাজারের উখিয়া উপজেলার পালংখালী ইউনিয়নের তেলখোলা এলাকার পানছিমং চাকমার ছেলে। 

মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর নীলফামারী কার্যালয়ের পরিদর্শক শফিকুল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিতে ওইদিন উল্লেখিত হোটেলের প্রবেশগেট হতে তাদের গ্রেপ্তার করা হয়। এ সময় তাদের দেহ তল্লাশী করে একটি ভ্যানেটি ব্যাগের ভিতর কালো টেপ দিয়ে মোড়ানো ৩৩টি নীল পলি প্যাকেট পাওয়া যায়। প্রতিটি প্যাকেটের ভিতর থেজে দুইশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। তারা তিনজনই দীর্ঘদিন ধরে মাদক কারবারি সাথে জড়িত। এ ঘটনায় মাদক আইনে একটি মামলা দায়ের করে তাদের সৈয়দপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

এবিএন/এম. ওমর ফারুক/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ