মিঠামইনের হাওরে নিখোঁজ যুব ইউনিয়ন নেতার লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ আগস্ট ২০২৩, ১৩:৫৫

কিশোরগঞ্জের মিঠামইন উপজেলায় হাওরে নিখোঁজের ৪২ ঘণ্টা পর যুব ইউনিয়নের এক নেতার লাশ উদ্ধার করা হয়েছে।

আজ রোববার সকাল পৌনে ১০টার দিকে দুর্ঘটনাস্থলের কিছুটা দূর থেকে নিখোঁজের লাশ উদ্ধার করা হয়।

ত্রিশোর্ধ্ব অন্তর চক্রবর্তী ঝালকাঠি জেলার কাঠপট্টি এলাকার উত্তম চক্রবর্তীর ছেলে। তিনি যুব ইউনিয়নের জাতীয় পরিষদের সদস্য এবং ঢাকা মহানগর উত্তর কমিটির তথ্য ও গবেষণা সম্পাদক।

এ ছাড়া তিনি রাজধানীর মহাখালীতে একটি বেসরকারি কোম্পানিতে হিসাবরক্ষক হিসেবে কর্মরত ছিলেন।

মিঠামইন থানার ওসি কলিন্দ্র নাথ গোলদার জানান, গত শুক্রবার দুপুর আড়াইটার দিকে নবনির্মিত সেনানিবাসের পশ্চিম প্রান্ত এলাকায় ঘোড়াউত্রা নদীতে ঘুরতে গিয়ে নৌকা থেকে তিনি পড়ে গিয়েছিলেন। একই সঙ্গে ঘুরতে যাওয়া অন্তর চক্রবর্তীর সহকর্মী সুব্রত কুমার দে জানান, শুক্রবার সকালে ঢাকা থেকে ১০ জনের একটি দল হাওর এলাকায় ঘুরতে আসে। তারা নিকলী থেকে ইঞ্জিনচালিত নৌকায় করে মিঠামইন অলওয়েদার সড়কে যাওয়ার পথে নবনির্মিত সেনানিবাস এলাকা পার হচ্ছিলেন। এ অবস্থায় হঠাৎ অন্তর নৌকা থেকে পড়ে ঘোড়াউত্রা নদীতে নিখোঁজ হন।

ওই নৌকায় থাকা যুব ইউনিয়ন কেন্দ্রীয় কমিটির সহসভাপতি খুজিস্তা বেগম জোনাকি জানান, অন্তর নৌকার গলুইয়ে বসে বোতল দিয়ে নদী থেকে পানি তুলে গোসল করার এক পর্যায়ে নৌকা থেকে পড়ে নিখোঁজ হন। এরপর ৯৯৯ নম্বরে ফোন দিলে পুলিশ ও ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান শুরু করে বলে জানান তিনি।

ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কিশোরগঞ্জ স্টেশন অফিসার আবুজর গিফারী বলেন, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে ফায়ার সার্ভিসের পাঁচ সদস্যের ডুবুরি দল গিয়ে উদ্ধার অভিযান শুরু করে। পরে শনিবারও দিনভর চালানো হয়। রোববার সকালে আবারও অভিযান শুরু হলে তার লাশ উদ্ধার হয়।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ