ফুলবাড়ীয়ায় গ্রামীণ ফোনের বিক্রয় প্রতিনিধির টাকা ছিনতাই, আটক ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ আগস্ট ২০২৩, ১২:২৫

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় গ্রামীণ ফোনের বিক্রয় প্রতিনিধি (এসআর) এর টাকা ও মোটরসাইকেল ছিনতাইকালে ৩ ছিনতাইকারীকে আটক করেন স্থানীয় জনতা। পরে স্থানীয় ইউপি চেয়ারম্যানের মাধ্যমে তাদেরকে থানায় সোপর্দ করা হয়। 

(৬ আগস্ট) রবিবার দুপুরে গ্রামীন ফোনের এসআর শরফি আহম্মেদ উপজেলার আরফানের মোড়, মহিলা মার্কেট এলাকায় গ্রামীণ ফোনের ফ্লেক্সিলোড সংক্রান্ত কার্যক্রম শেষ করে মাঠপর্যায়ের দোকানদারদের থেকে টাকা উত্তোলন করে মাঝিরঘাট বাজারে যাওয়ার পথে থানার পাড় ফিসারি মোড় সংলগ্ন সংঘবদ্ধ ৩ ছিনতাইকারী পিছন থেকে এসে তাঁর পথরোধ করে। এসময় তাঁর সঙ্গে থাকা টাকার ব্যাগ, অফিসিয়াল ফোন ও মোটরসাইকেল ছিনিয়ে নিতে ছুরিকাঘাত করে ছিনতাইকারীরা পালানোর চেষ্টা করে। পরে তাঁর ডাক চিৎকারে আশপাশের লোকজন স্থানীয় মাঝিরঘাট এলাকায় ভ্যান দিয়ে  রাস্তা আটকিয়ে তাদেরকে আটক করে গণধোলাই দিয়ে স্থানীয় চেয়ারম্যান মোঃ বুলবুল হোসেন এর নিকট হস্তাস্তর করেন। পরে চেয়ারম্যান তাদেরেকে থানা পুলিশের নিকট সোর্পদ করেন। 

ছিনতাইকারী হলো নেত্রকোনার জাহিদুল ইসলাম রিমন(২৬) ঠাকুরগাঁও জেলার নিশান (২৪) ও তারাকান্দার মো. মামুন(২২)। তারা সকলেই গাজীপুর জেলায় একসাথে থাকেন বলে পুলিশ জানায়।  

এ ব্যাপারে ফুলবাড়ীয়া থানার অফিসার অফিসার্স ইনচার্জ মোঃ শাহীনুজ্জামান খান বলেন, টাকা ছিনতাইকালে স্থানীয় জনতা তাদেরকে আটক করে পুলিশকে অবহিত করলে পুলিশ তাদের থানায় নিয়ে আসে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তুতি চলছে।  

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ