নাসিরনগরে নির্বাচনকে ঘিরে বড় দুই দলেই একাদিক প্রার্থী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুলাই ২০২৩, ১৮:৪২

ঘনিয়ে আসছে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন। সিইসির ঘোষণা অনুযায়ী ২০২৪ সালের জানুয়ারির প্রথম সপ্তাহেই অনুষ্টিত হতে পারে এ নির্বাচন। জাতীয় সংসদ নির্বাচনকে কেন্দ্র করে মাঠ চষে বেড়াচ্ছে প্রার্থীরা। দেশের বড় দুই দল আওয়ামী লীগ ও জাতীয়তাবাদী দল বিএনপি থেকে নাসিরনগরে একাদিক প্রার্থী মাঠ চষে বেড়াচ্ছে। ইসলামীফ্রন্ট, নেজামে ইসলাম আর জাতীয় পার্টি থেকে একক প্রার্থীর নাম শোনা যাচ্ছে। 

একদিকে আওয়ামী লীগের বর্তমান সংসদ সদস্য বি,এম ফরহাদ হোসেন সংগ্রাম এমপির পাশাপাশি কেন্দ্রীয় কৃষকলীগের অর্থ বিষয়ক সম্পাদক বিশিষ্ট শিল্পপতি আলহাজ্ব মোঃ নাজির মিয়া ও তার স্ত্রী নাসিরনগর উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ সভাপতি রোমা আক্তার দীর্ঘদিন যাবৎ উপজেলার বিভিন্ন ইউনিয়নের বিভিন্ন গ্রামে গ্রামে সভা, সমাবেশ,উঠান বৈঠক ও পথসভা করে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। অপর দিকে এক সময়ের প্রভাবশালী সাবেক উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এটিএম মনিরুজ্জামান সরকার উপজেলা সদরে দলীয় অফিস খোলে ও বিভিন্ন গ্রামগঞ্জে সাধারণ মানুষের সাথে দলীয় কাজকর্ম চালিয়ে যাচ্ছেন বলে শোনা যাচ্ছে।

বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির দুর্দিনের কান্ডারী। যিনি দীর্ঘদিন যাবৎ মেজর জিয়া, দেশনেত্রী বেগম খালেদা জিয়া, তারণ্যের অহংকার তারেক জিয়া সহ জাতীয়তাবাদী আদর্শকে বুকে লালন করে দল ও নাসিরনগর বাসীকে ভালবেশে দলীয় কার্যক্রম চালিয়ে যাচ্ছেন। তাছাড়াও তিনি একজন বিশিষ্ট শিল্পপতি ও বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা সৈয়দ একরামুজ্জামান সুখন। সম্প্রতি নাসিরনগর প্রেসক্লাবে সাংবাদিক ডেকে তাদের সাথে মত বিনিময় করে বিএনপি থেকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন এডঃ কামরুজ্জামান মামুন।

বাংলাদেশ ইসলামীফ্রন্ট থেকে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন, কেন্দ্রীয় সাংগঠনিক সচিব কাজী ও এডঃ মোঃ ইসলাম উদ্দিন দুলাল।

নেজামে ইসলাম পার্টি থেকে নাসিরনগর আসনে প্রার্থী ঘোষনা করেছেন নির্বাহী সভাপতি বাংলাদেশ নেজামে ইসলাম পার্টি ও প্রধান সমন্বয়কারী জাতীয় সংহতি মঞ্চ মাওলানা এ কে এম আশরাফুল হক।

আর নাসিরনগর আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছেন

মুহাম্মদ শাহনুল করিম গরীবুল্লাহ সেলিম আহবায়ক, জাতীয় পার্টি নাসিরনগর উপজেলা শাখা ও কেন্দ্রীয় সদস্য।

এবিএন/মোঃ আব্দুল হান্নান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ