দেবীগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের সদস্য গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুলাই ২০২৩, ১৫:৫৫

পঞ্চগড়ের দেবীগঞ্জে আন্তঃজেলা চোর চক্রের দুই সদস্য আব্দুর রাজ্জাক ও ইসমাইল আলী নামে দুজনেকে গ্রেফতার করেছে পুলিশ। 

বুধবার (২৬ জুলাই) দুপুরে জেলার দেবীগঞ্জ উপজেলার পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া গ্রামে ইসমাইল আলী নামে এক ব্যক্তির বাড়ি থেকে আব্দুর রাজ্জাককে গ্রেফতার করা হয়। ইসমাইল আলীকেও এই সময় গ্রেফতার করা হয়। তারা দুইজনই চোর চক্রের সদস্য বলে জানায় পুলিশ।

গ্রেফতারকৃত আব্দুর রাজ্জাক ঠাকুরগাঁওয়ের রাণীশংকৈল উপজেলার উত্তর হাজরাডাঙ্গা এলাকার মৃত মকবুল হোসেনের ছেলে এবং ইসমাইল আলী পঞ্চগড়ের দেবীগঞ্জের পামুলি ইউনিয়নের মাস্টারপাড়া এলাকার নবান আলীর ছেলে। আব্দুর রাজ্জাক রাণীশংকৈল পৌরসভার কাউন্সিলর হিসেবে দায়িত্ব পালন করলেও বর্তমানে সাময়িক বহিষ্কার অবস্থায় রয়েছেন। 

থানা পুলিশের জানায়, সম্প্রতি দেবীগঞ্জে চুরি ও ছিনতাইয়ের অভিযোগ বেড়ে যাওয়ায় দেবীগঞ্জ থানা পুলিশ অনুসন্ধান শুরু করে। এরই প্রেক্ষিতে তথ্য প্রযুক্তির সহায়তায় বুধবার আব্দুর রাজ্জাকের অবস্থান চিহ্নিত করা হয়। পরে পামুলি মাস্টারপাড়ায় ইসমাইল আলীর বাড়িতে তার অবস্থান নিশ্চিত করে পুলিশ সেখানে অভিযান পরিচালনা করে। আব্দুর রাজ্জাক এই সময় পালানোর চেষ্টাকালে পুলিশ তাকে ও ইসমাইল আলীকে গ্রেফতার করে।

সম্প্রতি ১৮ জুলাই (মঙ্গলবার) দেবীগঞ্জ পৌর সদরের শাহী স্টোর থেকে দুই লাখ টাকার একটি ব্যাগ ছিনতাইয়ের ঘটনা ঘটে। পরে এই ঘটনায় জড়িত সিসিটিভি ফুটেজ থেকে সংগ্রহীত দুই ব্যক্তির ছবি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। এদের একজন হলেন আব্দুর রাজ্জাক ও অপরজন ইসমাইল আলী বলে জানা যায়।

দেবীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সরকার ইফতেখারুল মোকাদ্দেম বলেন, আব্দুর রাজ্জাকের নামে দেশের বিভিন্ন থানায় ৪৩টি মামলা চলমান রয়েছে। সম্প্রতি বিভিন্ন স্থানে চুরির ঘটনায় এদের সম্পৃক্ততা আছে বলে ধারণা করা হচ্ছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ প্রক্রিয়াধীন রয়েছে।

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ