আজকের শিরোনাম :

সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৫ জুলাই ২০২৩, ১০:৩৭

চট্টগ্রামে সীতাকুণ্ডের বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে গোসল করতে নেমে বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্রের মৃত্যু হয়েছে। গতকাল সোমবার রাত ১০টার দিকে স্থানীয়দের কাছে খবর পেয়ে বাঁশবাড়িয়া সৈকত এলাকা থেকে মরদেহ দুটি উদ্ধার করে নৌপুলিশ।

নিহত দুজন হলেন আন্তর্জাতিক ইসলামী বিশ্ববিদ্যালয়ের দাওয়াহ বিভাগের শিক্ষার্থী ২৩ বছর বয়সী আলী আহসান মারুফ এবং কুরআনিক সাইন্সেস অ্যান্ড ইসলামীক স্টাডিজের শিক্ষার্থী ২২ বছর বয়সী এনায়েত চৌধুরী।

কুমিরা নৌপুলিশ ফাঁড়ির দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা উপপরিদর্শক বিদ্যুৎ কুমার ‘মরদেহ দুটি উদ্ধার করা হয়েছে। পরবর্তী আইনানুগ প্রক্রিয়া গ্রহণ করা হচ্ছে।’

এর আগে সোমবার বিকেলে বাঁশবাড়িয়া সমুদ্র সৈকতে ঘুরতে গিয়ে সমুদ্রে গোসল করতে নামেন তিন বন্ধু। তাদের মধ্যে একরাম হোসেন উঠে এলেও এনায়েত ও মারুফ ঢেউয়ে তলিয়ে যান সমুদ্রে। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে প্রায় দেড় ঘণ্টা নিষ্ফল উদ্ধার অভিযান পরিচালনা করে ফায়ার সার্ভিস। পরে রাত সাড়ে ৮টার দিকে উদ্ধার অভিযান স্থগিত করে ফিরে আসে ফায়ার সার্ভিস।

এর মধ্যে রাত দশটার দিকে সৈকতে ভেসে আসা মরদেহ দুটি দেখে পুলিশে খবর দেয়। নৌপুলিশের কুমিরা ফাঁড়ির সদস্যরা ঘটনাস্থল থেকে মরদেহ দুটি উদ্ধার করে।

কুমিরা ফায়ার সার্ভিস স্টেশনের জ্যেষ্ঠ কর্মকর্তা সুলতান মাহমুদ চৌধুরী বলেন, ‘আমরা সন্ধ্যা সাতটার দিকে খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান শুরু করি। অন্ধকার হয়ে যাওয়ায় কাজে সমস্যা হচ্ছিল, তাই সাড়ে আটটার দিকে ফিরে আসি। পরে রাত দশটার দিকে স্থানীয়রা মরদেহ দুটি সৈকতে ভেসে আসার কথা জানালে আমরা পুলিশকে জানানোর কথা বলেছি।’

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ