নলছিটি পৌরসভার ডেঙ্গু প্রতিরোধে কার্যক্রম শুরু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৪ জুলাই ২০২৩, ১৪:৫৩

সারাদেশের ন্যায় ঝালকাঠির নলছিটিতে বাড়ছে ডেঙ্গুর প্রকোপ। ডেঙ্গু প্রতিরোধে নলছিটি পৌর কর্তৃপক্ষ মশক নিধনে বিভিন্ন কার্যক্রম শুরু করেছে। বিশেষ করে পৌর এলাকার বিভিন্ন ড্রেন ও এডিস মশার লাভা জন্ম নিতে সেসব জায়গায় ফগার মেশিন দিয়ে ওষুধ ছিটানো হচ্ছে। 

রবিবার (২৩ জুলাই) সরোজমিনে গিয়ে দেখা যায়, নলছিটি পৌর কর্তৃপক্ষ পৌর চত্বর থেকে শুরু করে শহরের বিভিন্ন পয়েন্টে ওষুধ ছিটানোর কাজ করে যাচ্ছে। 

এসময় উপস্থিত ছিলেন পৌর মেয়র বীর মুক্তিযোদ্ধা আ. ওয়াহেদ খান, পৌর নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন মীর বহর, পৌর কাউন্সিলর বীর মুক্তিযোদ্ধা তাজুল ইসলাম দুলাল চৌধুরী, ফিরোজ আলম খান, আবদুল্লাহ আল মামুন, দিলরুবা বেগমসহ অন্যান্য কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ। 

পৌর নির্বাহী কর্মকর্তা মো. জাকির হোসেন মীর বহর বলেন, নলছিটিতে ডেঙ্গু প্রতিরোধে মশক নিধন কার্যক্রম করা হয়েছে আজ থেকে পৌর এলাকার প্রতিটি ওয়ার্ডে পর্যায়ক্রমে বিকেল ৫টা থেকে ৬টা পর্যন্ত ফগার মেশিন দিয়ে ওষুধ ছিটানো হবে।

এব্যাপারে নলছিটি পৌরসভার মেয়র ওয়াহেদ কবীর বলেন ডেঙ্গু প্রতিরোধে আমরা সকল ব্যবস্থা গ্রহণ করছি। পৌরবাসীকে সর্তক ও সচেতন থাকার আহ্বান জানিয়েছেন।

এবিএন/কায়কোবাদ তুফান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ