‘গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে আ. লীগ সবসময় নির্বাচনের পক্ষে’

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২২ জুলাই ২০২৩, ১৭:০৯

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থানমন্ত্রী ইমরান আহমদ এমপি বলেছেন, প্রগতিশীল গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সব সময় নির্বাচনের পক্ষে।

আজ শনিবার সকালে জেলার গোয়াইনঘাট উপজেলার পশ্চিম জাফলং ইউনিয়নের হাজীপুর মাদরাসা মিলনায়তনে আয়োজিত এক মতবিনিময় সভায় তিনি এ কথা বলেন।

ইমরান আহমদ বলেন, এ দেশের গণমানুষের দল হিসেবে আওয়ামী লীগ সব সময়ই দেশ ও জনগনের শান্তি ও কল্যাণ নিশ্চিত করতে কাজ করে যাচ্ছে।

তিনি বলেন, দেশের প্রাচীনতম একটি প্রগতিশীল গণতান্ত্রিক রাজনৈতিক দল হিসেবে বাংলাদেশ আওয়ামী লীগ সবসময় নির্বাচনের পক্ষে। গণতান্ত্রিক ও সাংবিধানিক ধারাকে সমুন্নত রাখতে আওয়ামী লীগ বদ্ধপরিকর।   এর বাইরে আওয়ামী লীগ কখনো অন্য কোন চিন্তা করেনি। 

মন্ত্রী বলেন,আমাদের দল (আওয়ামী লীগ) দেশের সকল শ্রেণীপেশার মানুষদের সঙ্গে নিয়ে দেশের উন্নয়নে কাজ করে যাচ্ছে,আর এসকল উন্নয়ন অগ্রযাত্রার নেতৃত্বে রয়েছেন জাতির পিতা বঙ্গবন্ধুর কন্যা, মানবতার জননী প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

মন্ত্রী বলেন, জাতীয় উন্নয়নের পাশাপাশি আমার নির্বাচনী এলাকার জনগুরুত্বপূর্ণ সমস্যার সমাধান করতে সরকার প্রধান শেখ হাসিনা আমার পাশে রয়েছেন বলে এতসব উন্নয় সাধন করা সম্ভব হয়েছে।

তিনি বলেন, আরও যতসব উন্নয়ন বাকি রয়েছে সেগুলোও আমরা বাস্তবায়ন করতে চাই। তাই তিনি বিএনপি-জামায়াতের অপপ্রচারের বিরুদ্ধে বর্তমান সরকারের যে উন্নয়ন হয়েছে সেগুলো মানুষজনের কাছে ব্যাপকভাবে তুলে ধরতে হবে। 

একই সঙ্গে মন্ত্রী আগামী জাতীয় নির্বাচনে আওয়ামীলীগকে পুনরায় নির্বাচিত করতে সবাইকে ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে আহবান জানান।

হাজীপুর মাদ্রাসা পরিচালনা কমিটির সভাপতি সিরাজ উদ্দিনের সভাপতিত্বে ও ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক দেলোয়ার হোসেন লনির পরিচালনায় সভায় বক্তব্য রাখেন,সিলেট জেলা আওয়ামী লীগের উপদেষ্টা পরিষদ সদস্য ও গোয়াইনঘাট উপজেলা পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ ফারুক আহমদ, গোয়াইনঘাট সরকারি কলেজের অধ্যক্ষ মো. ফজলুল হক, গোয়াইনঘাট উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক সুভাস চন্দ্র পাল ছানা,পশ্চিম জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মামুন পারভেজ, পশ্চিম জাফলং উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক ও উপজেলা আওয়ামী লীগের সদস্য আব্দুস শহীদ, পূর্ব জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ রফিকুল ইসলাম, মধ্য জাফলং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান লোকমান হোসেন, পশ্চিম জাফলং ইউনিয়ন উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস শহীদ, অবিভক্ত পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি শফিক আহমদ ও সাধারণ সম্পাদক নজরুল ইসলাম নজু, গোয়াইনঘাট উপজেলা যুবলীগের আহবায়ক ফারুক আহমদ,গোয়াইনঘাট উপজেলা ছাত্রলীগের সভাপতি সুফিয়ান আহমদ প্রমুখ। 

দুপুরে মন্ত্রী স্থানীয় মনাইকান্দি মাদ্রাসায় স্থানীয় এলাকাবাসীর সাথে অপর একটি মতবিনিময় সভা ও বেলা ২টায় স্থানীয় সোনার হাট উচ্চ বিদ্যালয় মাঠে পশ্চিম জাফলং ইউনিয়ন আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের উদ্যোগে আয়োজিত অপর এক কর্মীসভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ