কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি মনোনীত হলেন হালুয়াঘাটের নাহিদ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুলাই ২০২৩, ১১:৪০

কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে মনোনীত হয়েছেন বৃহত্তর ময়মনসিংহের হালুয়াঘাট উপজেলার এনামুল হাসান নাহিদ। গত বৃহস্পতিবার (১৩ জুলাই) কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হুসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’র স্বাক্ষরিত এক চিঠিতে এনামুল হাসান নাহিদকে কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি নির্বাচিত করা হয়।

এর আগে তিনি ছাত্রলীগের কেন্দ্রীয় সহ-সম্পাদক পদে হিসেবে নিষ্ঠা ও সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন। এছাড়াও আওয়ামী রাজনীতি সাথে যুক্ত থেকে এনামুল হাসান নাহিদ ঢাকা বিশ্ববিদ্যালয়ের মাস্টারদা সূর্যসেন হল শাখা ছাত্রলীগের সহ-সভাপতি হিসেবে দায়িত্ব পালন করেন। ছিলেন ছাত্রলীগের বিভিন্ন কর্মসূচিতে। সম্প্রতি সিটি কর্পোরেশনের নির্বাচনী প্রচারণায় অংশগ্রহণ করেন। 
নাহিদ উপজেলার নড়াইল ইউনিয়নের কুমুরিয়া গ্রামের চিকিৎসক বাবা ডাক্তার শাহীন আজিজ ও মা গৃহিণী নাজমা আক্তারের প্রথম সন্তান। শিক্ষাজীবনে ময়মনসিংহ সরকারি কলেজ থেকে উচ্চমাধ্যমিক সম্পন্ন করে ঢাকা বিশ্ববিদ্যালয়ের ফিন্যান্স বিভাগে ভর্তি হন। বর্তমানে মাস্টার্স সম্পন্ন করতে ঢাকা বিশ্ববিদ্যালয়ের সমাজ বিজ্ঞান বিভাগে অধ্যয়নরত।

এদিকে এনামুল হাসান নাহিদ ছাত্রলীগের কার্যনির্বাহী কমিটির সহ-সভাপতি মনোনীত হওয়ায় বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা সহ কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাদ্দাম হুসাইন ও সাধারণ সম্পাদক শেখ ওয়ালী আসিফ ইনান’র প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেছেন। এছাড়া হওয়ায় সামাজিক যোগাযোগ মাধ্যমে আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মী ও শুভাকাঙ্খীরা শুভেচ্ছা ও অভিনন্দন জানাচ্ছেন হালুয়াঘাট উপজেলাবাসী। কর্মী ও সমর্থকদের মধ্যে উৎসাহ বিরাজ করছে। 

সহ-সভাপতি নির্বাচিত হয়ে ছাত্রলীগের এই পরিশ্রমী ছাত্রনেতা এনামুল হাসান নাহিদ বলেন, ‘বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে দেশরতœ শেখ হাসিনার ভিশন ও মিশন রূপকল্প ২০৪১ বাস্তবায়নে ছাত্রলীগের অভিভাবক জননেত্রী দেশরতœ শেখ হাসিনার একজন আদর্শিক কর্মী হয়ে কাজ করে যেতে চাই।’ তিনি সকলের দোয়া ও আন্তরিক সহযোগিতা কামনা করেছেন।

এবিএন/সাইদুর রহমান রাজু/জসিম/গালিব 

এই বিভাগের আরো সংবাদ