আজকের শিরোনাম :

সান্তাহারে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাত গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ জুলাই ২০২৩, ১৮:০২

বগুড়ার আদমদীঘির সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে নির্মাণাধীন ব্রীজের পার্শ্বে ট্রেন যাত্রীদের মূল্যবান মালামাল ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় অস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেছেন রেলওয়ে পুলিশ।

গ্রেপ্তারকৃতরা হলেন গাইবান্ধা জেলার সাঘাটা উপজেলার ভুতমারা কালিতলাহাট গ্রামের মৃত বাবলু রহমানের ছেলে শুভ ওরফে শুভেচ্ছা (২৬)  ও  দিনাজপুর জেলার বিরামপুর উপজেলার বড়খুর গ্রামের হামিদুল ইসলামের ছেলে রেজোয়ানূল ইসলাম রেজাউল (৪১)।

গত ১৩ জুলাই বৃহম্পতিবার সকালে সান্তাহার রেলওয়ে থানায় তাদের বিরুদ্ধে দস্যুতা মামলা দায়ের পর আদালতে প্রেরন করা হয়েছে বলে পুলিশ জানায়। 

পুলিশ জানায়, সান্তাহার রেলওয়ে স্টেশনের পার্শ্বে ডাঙ্গাপাড়া নামক স্থানে রেলওয়ে নির্মাণাধীন ব্রীজের পার্শ্বে প্রায় চুরি, ছিনতাইয়ের ঘটনা ঘটে। গত ১২ জুলাই বুধবার রাতে ওই নির্মানাধীন ব্রীজের নিকট দেশী অস্ত্রশস্ত্র নিয়ে ডাকাত দল ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন গোপন সংবাদেও ভিত্তিতে সেখানে পুলিশ অভিযান চালায়। এ সময় দেশীয় অস্ত্র সহ দুই ডাকাতকে গ্রেপ্তার করেন। ডাকাতদের  নিকট একটি ছোড়া, একটি হাসুয়া, ও একটি চাইনিজ কুড়াল উদ্ধার করা হয়। 

এ বিষয়ে রেলওয়ে থানার ওসি মোক্তার হোসেন মামলা দায়েরের কথা নিশ্চি কওে বলেন, ডাকাতির প্রস্তুতি কালে দুই ডাকাতকে গ্রেপ্তার করা হয়েছে এবং তাদেও নিকট হইতে দেশী অস্ত্র উদ্ধার করা হয়েছে। তাদের বিরুদ্ধে বিভিন্ন থানায় ডাকাতি, চুরি, ছিনতাই ও মাদক মাদকসহ একাধিক মামলা রয়েছে বলেও তিনি জানান। 

এবিএন/আনোয়ার হোসাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ