খোকসায় ভ্যানচালক হত্যার প্রধান আসামি আটক

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুলাই ২০২৩, ১৭:৩৩

গড়াই নদীর শহর রক্ষা বাঁধের মাথা থেকে উদ্ধার করা নিহত ভ্যানচালক নাসিরুল হত্যার প্রধান দুই আসামিকে আটক করা হয়েছে বলে পুলিশ দাবি করছে।

পুলিশ সূত্রে জানা গেছে, শুক্রবার আটক দুই আসামির মধ্যে ইতি খাতুন ওরফে ঝর্ণা (১৬) নামের এক যুবতী রয়েছেন। তিনি শিমুলিয়া ইউনিয়নের মালিগ্রামের মোশারফ হোসেনের মেয়ে। এ ছাড়া এ হত্যার প্রধান আসামি লাল চাঁদকে আটক করা হয়েছে। সে একই ইউনিয়নের সিংঘড়িয়া গ্রামের ফিরোজ মোল্লার ছেলে।

খোকসা থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোস্তফা হাবিবুল্লাহ জানান, তথ্য প্রযুক্তি ব্যবহার করে ভ্যানচালক নাসিরুল হত্যার সাথে জড়িতদের শনাক্ত করা হয়। তার আলোকে বৃহস্পতিবার রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে ওই যুবতীসহ প্রধান আসামিকে আটক করা হয়।

তিনি দাবি কারেন, আটক আসামিরা শুধুমাত্র ব্যাটারিচালিত পাখি ভ্যানটি চুরির উদ্দেশ্যেই ভ্যানচালক নাসিরুলকে হত্যা করে। পরিস্থিতি খারাপ থাকায় তারা ভ্যান রেখে পালিয়ে যায়। মামলার তদন্তের স্বার্থে ও অন্যদের আটকের জন্য বিস্তারিত জানানো সম্ভব নয় বলে জানান।

উল্লেখ্য, জুন মাসের ২৬ তারিখ রাত সাড়ে ৯টার পর সঙ্গবদ্ধ চক্রটি নারী সদস্য ইতিকে দিয়ে ভ্যানচালক নাসিরুলকে খোকসা শহর রক্ষা বাঁধে নিয়ে যায়। সেখানে গলায় নাইলনের দঁড়ি পেঁচিয়ে ও ইট দিয়ে মুখ থেতলিয়ে হত্যা করে লাশ ফেলে যায়। পরে রাতেই পুলিশ মৃতদেহ উদ্ধার করে। পরের দিন ভ্যানচালকের পরিবার মৃতদেহের পরিচয় নিশ্চিত করেন। প্রায় একই সময়য়ে গড়াই নদীর খানপুর দ্বিপচর থেকে আরো দু’টি অজ্ঞাত মৃতদেহ উদ্ধার করা হয়।

এবিএন/সুমন কুমার মন্ডল/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ