আজকের শিরোনাম :

আগৈলঝাড়ায় পর্ণোগ্রাফী মামলার প্রধান আসামী গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৭ জুলাই ২০২৩, ২২:১৭

বরিশালের আগৈলঝাড়ায় পর্ণোগ্রাফী মামলার প্রধান আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ওই  মামলায় আরও আসামী করা হয়েছে আওয়ামীলীগ নেতা কাজী শাহাদাতকে। থানা সূত্রে জানা গেছে, আগৈলঝাড়া উপজেলার রাজিহার ইউনিয়নের ভালুকশী গ্রামের একটি মেয়ে (১৯) কে গৌরনদী উপজেলার বার্থী গ্রামে বিয়ে দেয়া হয়। কয়েকদিন আগে সে বাপের বাড়িতে বেড়াতে আসে। গত সোমবার (৩ জুলাই) দুপুরে ওই গৃহবধূ বাড়ির পুকুরে গোসল করতে যায়। 

এসময় একই বাড়ির কাজী আজাদের ছেলে এবং গৃহবধূর চাচাতো ভাই কাজী ফিরোজ গোপনে ওই গৃহবধুর গোসল করা ও কাপড়চোপর পাল্টানোর নগ্ন ভিডিও দৃশ্য তার নিজের ফোনে ধারণ করে। গত সোমবার রাতেই বখাটে ফিরোজ গোসলের ভিডিও ওই গৃহবধূর মেসেঞ্জারে পাঠিয়ে তাকে রাতে দেখা করতে বলে। গৃহবধূ ফিরোজের কথায় রাজি না হলে তাকে দু’লক্ষ টাকা দাবি করে ফিরোজ। 

দাবিকৃত টাকা না দিলে তার অশ্লীল ভিডিও ইন্টারনেটের মাধ্যমে ছড়িয়ে দেয়ার হুমকি দেয়। বিষয়টি ওই গৃহবধূ তার স্বামী ও পিতার পরিবারের লোকজনের কাছে খুলে বলেন। তারা ঘটনায় অভিযুক্ত ফিরোজের পরিবারের কাছে জানালে কাজী শাহাদাত ও কাজী তুষার অভিযোগ আমলে না নিয়ে তারা ভিডিওটি গোপন করা চেষ্টা করেন। 

স্থানীয়ভাবে বিচার না পেয়ে ভুক্তভোগী ওই গৃহবধূ বাদী হয়ে ফিরোজকে প্রধান আসামী এবং তাকে সহায়তা করার জন্য ৫নং ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি কাজী শাহাদাত ও স্থানীয় কাজী তুষারকে আসামী করে মঙ্গলবার রাতে ২০১২ সালের পর্ণোগ্রাফি আইনে থানায় মামলা দায়ের করে। 

ওই মামলার প্রধান আসামী কাজী ফিরোজকে নিজ এলাকা থেকে গতকাল রাতে এসআই আলী হোসেন গ্রেফতার করেন। গ্রেফতারকৃত আসামীকে সকালে বরিশাল আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। 

এবিএন/ অপূর্ব লাল সরকার/জসিম/অসীম রায় 

এই বিভাগের আরো সংবাদ