ঢাকার কেরানিগঞ্জের সন্ত্রাসী জামালপুরে আটক ।

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৬ জুলাই ২০২৩, ২৩:১২

ঢাকার কেরানিগঞ্জের তালিকাভূক্ত সন্ত্রাসী আব্দুর রশিদ মোল্লাহ (৪৭) কে আটক করেছে জামালপুর সদর থানা পুলিশ। গ্রেপ্তারকৃত আব্দুর রশিদ কেরানীগঞ্জ কামরাঙ্গীচরের চাঁন মোল্রার ছেলে। গত বুধবার ৫ জুলাই দিবাগত রাতে রেলওয়ে কলোনী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। জামালপুর রেলওয়ে কলোনী সড়ক থেকে তাকে গ্রেপ্তার করা হয়।

এ সময় তার কাছ থেকে একটি দেশীয় পাইপ গান, দুই রাউন্ড গুলি জব্দ করা হয়। আজ বৃহস্পতিবার ৬ জুলাই দুপুরে জামালপুর জেলা পুলিশ সুপার কার্যালয়ে এসপি নাছির উদ্দিন আহমেদ সংবাদ সম্মেলনে এ কথা জানান। গোপন সংবাদের ভিত্তিতে জামালপুর রেলওয়ে কলোনী এলাকায় অভিযান চালিয়ে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত রশিদের বিরুদ্ধে সন্ত্রাসী, অস্ত্র, ডাকাতিসহ নানা অভিযোগের বেশ কিছু মামলা আছে। দীর্ঘদিন যাবৎ সে আত্মগোপনে ছিল। মসসংবাদ সন্মেলন আরো উপস্থিত ছিলেন জামালপুর জেলার অতিরিক্ত পুলিশ সুপার সীমা রাণী সরকার, অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল জাকির হোসেন সুমন, জেলা পুলিশ সুপারের ডিএসবির ডি আইও -১ এম,এম,ময়নুল ইসলাম, জামালপুর জেলা গোয়েন্দা পুলিশ ডিবির ওসি আরমান আলী, জামালপুর সদর থানার অফিসার ইনচার্জ কাজী শাহনেওয়াজ ইমনসহ জেলা পুলিশের উর্ধতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন । 

এবিএন/ মো. শাহ্ জামাল/জসিম/অসীম রায়

এই বিভাগের আরো সংবাদ