দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধে প্রতিপক্ষের হামলায় নিহত ১

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুলাই ২০২৩, ০০:১৪

পঞ্চগড়ের দেবীগঞ্জে জমি সংক্রান্ত বিরোধের জেরে প্রতিপক্ষের হামলায় ফয়জুর রহমান নামে (৪৫) এক ব্যাক্তি নিহত হয়েছেন। ঘটনার পর রাতেই নিহতের ভাই তাইজুল ইসলাম বাদী হয়ে ৩ জনের নাম উল্লেখ করে দেবীগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। 

গত  রবিবার (২ জুলাই) বিকালে উপজেলার দন্ডপাল ইউনিয়নের আমিরপাড়া গ্রামে এ ঘটনাটি ঘটে। থানা পুলিশ সোমবার (৩ জুলাই) ভোর সকালে মামলার প্রধান আসামি মজিবর রহমানকে ডোমার থেকে গ্রেফতার করেন। জানা যায়, নিহত ফয়জুর একই এলাকার রিয়াজ উদ্দিনের ছেলে।

হত্যা মামলার আসামীরা হলেন, আসামী (১) মজিবর রহমান, (২) মজিবর রহমানের ছেলে জাহাঙ্গীর আলম ও (৩) স্ত্রী নাজমা খাতুন। পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, দীর্ঘদিন থেকে ফয়জুর রহমান ও তার ভাইদের সাথে মজিবর রহমানের জমি নিয়ে বিরোধ ছিল। রবিবার বিকালে ফয়জুর রহমানের দুই ভাতিজা খলিলুল্লাহ ও ইউসুফ তাদের পুকুর পাড়ের চারিদিকে কারেন্ট জালের বেড়া দিচ্ছিল যাতে করে পুকুরের মাছ বর্ষায় বেরিয়ে না যায়।

কিছুক্ষণ পরে খলিলুল্লাহ সেখান থেকে চলে গেলে ইউসুফকে একা পুকুর পাড়ে বেড়া দিতে দেখে আসামীরা ইউসুফকে মারপিট শুরু করেন। ইউসুফের চিৎকারে তার চাচা ফয়জুর রহমান এগিয়ে আসলে তাকেও লাঠি দিয়ে সজোরে আঘাত করেন আসামীরা।

এতে ফয়জুর রহমান গুরুতর আহত হলে প্রথমে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃৃত্যু হয়। 

এবিএন/ডিজার হোসেন বাদশা/জসিম/অসীম রায়

 

এই বিভাগের আরো সংবাদ