আজকের শিরোনাম :

কসবায় পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৩

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ১৬:৩৯

কসবায় পৃথক সড়ক দুর্ঘটনায় দই জন নিহত এবং আহত হয়েছেন তিন জন। ঈদের আগের দিন পিকআপ ভেনের চাপায় জুলেখা বেগম (৬০) নামে এক নারী নিহত হয়েছে। 

গত বুধবার (২৮ জুন) সকালে উপজেলার বিনাউটি ইউনিয়নের সৈয়দাবাদ বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটেছে। নিহত জুলেখা বেগম সৈয়দাবাদ গ্রামের বীর মুক্তিযোদ্ধা মৃত বজলুর রহমানের স্ত্রী। তিনি মনকাশাইর আশ্রয়ন প্রকল্পে বাস করতেন। ছেলে মেয়ে দুরে থাকায় ভাতিজার বাড়িতে ঈদ করতে এসেছিলেন। পিকআপ ভেনটিকে আটক করেছে স্থানীয়রা।

প্রত্যক্ষদর্শীরা জনান, ওই দিন সকাল ১০টার দিকে সিএনজি থেকে নেমে কুমিল্লা-সিলেট মহাসড়ক পাড় হওয়ার জন্য রাস্তা থেকে প্রায় ৩-৪ হাত দূরে দাড়িয়ে থাকা অবস্থায় ওই নারীকে কুটি চৌমুহনীমুখী একটি পিকআপ ভেন বেপরোয়া গতিতে এসে চাপা দেয়। ঘটনাস্থলেই তার মৃত হয়। সংবাদ পেয়ে খাটিহাতা হাইওয়ে পুলিশ তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠিয়েছে।

অপরদিকে কসবায় মেয়ের বাড়িতে বেড়াতে আসার পথে যাত্রীবাহী দিগন্ত পরিবহন বাসের ধাক্কায় ইজিবাইক দুমরে-মুচরে জয় কুমার দাস (৫৫) নামক একজন নিহত ও একই পরিবারের ৩ জন আহত হয়েছে। শুক্রবার (৩০ জুন) বিকেলে উপজেলার কুমিল্লা-সিলেট মহাসড়কের তিনলাখপীর বাসস্ট্যান্ডে এ ঘটনা ঘটে। নিহত জয় কুমার দাস ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলার শাহবাজপুর গ্রামের গৌরাঙ্গ দাসের ছেলে। এ ঘটনায় আহত হয়েছেন নিহতের স্ত্রী রিতা রানী দাস (৪০), মেয়ে পিওসী রানি দাস (১০) শ্যালিকা মিশু রানী দাস। আহতদের জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে। 

নিহতের স্বজন পান্না লাল দাস জানান, শুক্রবার বিকেলে জয় কুমার দাস সপরিবারে সরাইল শাহবাজপুর থেকে কসবা উপজেলা বিনাউটি ইউনিয়নের ভরাজাঙ্গাল গ্রামে মেয়ের বাড়িতে বেড়াতে আসার পথে পাশ^বর্তী তন্তর বাসষ্ট্যান্ডে থেকে ফলমূল ও মিষ্টি সহ বিভিন্ন বাজার সদাই কিনে তন্তর বাসষ্ট্যান্ড থেকে ইজিবাইক রিজার্ভ করে মেয়ের বাড়িতে আসার পথে তিনলাখপীর বাসষ্ট্যান্ডে পৌছলে পেছন থেকে বেপরোয়া গতিতে ছুটে আসা দিগন্ত পরিবহনের একটি বাস ইজিবাইকটিকে ধাক্কা দেয়। এতে ইজিবাইকটি দুমরে-মুচরে ঘটনাস্থলেই জয়কুমার দাস মারা যায় এবং আহত হয় পরিবারের আরো ৩ জন। স্থানীয় লোকজন আহতদের উদ্ধার করে জেলা সদর হাসপাতালে পাঠিয়েছেন। মেয়ের সাথে শেষ দেখা হলোনা পিতার। খবর পেয়ে মেয়ের বাড়ির স্বজনরা ঘটনাস্থলে ছুটে আসেন। এ ঘটনায় নিহতের পরিবার ও মেয়ের বাড়িতে শোকের ছায়া নেমে এসেছে। 

খাঁটিহাতা হাইওয়ে থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা আকুল চন্দ্র বিশ^াস জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠিয়ে বাসটিকে জব্দ করা হয়েছে। নিহতের লাশ ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

এবিএন/মোঃ অলিউল্লাহ সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ