আজকের শিরোনাম :

কসবায় হিজড়ার লাশ উদ্ধার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ১৫:১৩

কসবায় সোহেল রানা (২৩) নামে এক হিজড়ার লাশ উদ্ধার করেছে কসবা থানা পুলিশ। শুক্রবার (৩০ জুন) রাতে উপজেলার গোপিনাথপুর বাজার থেকে তার লাশ উদ্ধার করা হয়। সোহেল রানা দিনাজপুর জেলার চিলিবন্দর থানার সুখদেবপুর গ্রামের সাবের আলীর সন্তান। সে কসবা উপজেলার গোপিনাথপুরে ভাড়া বাসা নিয়ে বসবাস করতো। পুলিশ তার লাশ উদ্ধার করে শনিবার (১ জুলাই) সকালে ময়না তদন্তের জন্য জেলা সদর হাসপাতাল মর্গে পাঠিয়েছে । 

সোহেল রানার সর্দার অজন্তা হিজড়া জানায়, সোহেল রানা এক বছর ধরে গোপিনাথপুরে ভাড়া বাসায় বসবাস করতো। গত কয়েক মাস ধরে গোপিনাথপুর গ্রামের নাছির মিয়ার ছেলে রাকিব মিয়া তাকে বিভিন্ন সময়ে বিরক্ত করতো। সম্পর্ক গড়তে সোহেলের ভাড়া বাসায় রাকিব মিয়া আসা-যাওয়া করতো। এ নিয়ে সোহেল রাকিবের পরিবারে বিচারও দিয়ে ছিলেন। রাকিব শুক্রবার সন্ধ্যায় আবারও ওই ভাড়া বাসায় আসলে তাদের দু’জনের মধ্যে ঝগড়া হয়। ঝগড়া শেষে গুড়ি গুড়ি বৃষ্টির মধ্যে ঘর থেকে দু’জনকেই বেরিয়ে যেতে দেখেন জসিম মিয়া। ঝগড়ার বিষয়টি অজন্তাকে জানায় বাড়িওয়ালা। পরে রাতে রাকিব অজন্তাকে ফোনে জানায় সোহেল গাড়ির সাথে ধাক্কা খেয়ে মারা গেছে। অজন্তা ত্রিপল নাইনে ফোন দিলে গোপিনাথপুর বাজার থেকে নিহত সোহেলের মৃতদেহ উদ্ধার করে পুলিশ।

কসবা থানা পরিদর্শক (তদন্ত) আবদুল বাছেদ সরকার জানান, খবর পেয়ে আমরা রাতেই লাশ উদ্ধার করেছি। লাশের মাথার একপাশে কিছুটা আঘাতের চিহ্ন রয়েছে। ময়না তদন্তের জন্য লাশ মর্গে পাঠানো হয়েছে। 

এবিএন/মোঃ অলিউল্লাহ সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ