শালিস চলাকালে ছুরিকাঘাতে যুবককে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ জুলাই ২০২৩, ০৯:২৬

বোনকে উত্যক্ত করার প্রতিবাদ করায় আবু সায়েদ (২৫) নামে এক যুবককে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ পাওয়া গেছে। শুক্রবার রাতে এ ছুরিকাঘাতের ঘটনা ঘটে। আবু সায়েদ ফেনীর ছাগলনাইয়া উপজেলার শুভপুর ইউনিয়নের পূর্ব জয়পুর গ্রামের মানিক মিয়ার ছেলে।

স্থানীয় ও পুলিশ সূত্রে জানা যায়, শুক্রবার বিকেলে বোনকে নিয়ে জেলার পর্যটন স্পট ছাগলনাইয়ার শুভপুরে এককুইল্লা দিঘী নামক স্থানে ঘুরতে যান আবু সায়েদ। সেখানে তার বোনকে উত্যক্ত এবং অশালীন আচরণ করে কয়েকজন বখাটে। সায়েদ এ ঘটনার প্রতিবাদ করলে বখাটেরা তার ওপর চড়াও হয়। এক পর্যায়ে হাতাহাতির ঘটনাও ঘটে।

পরে ওই দিন রাত ৮টার দিকে স্থানীয় ইউপি সদস্যের কার্যালয়ে এ ঘটনার বিচার-শালিস করতে বসেন স্থানীয় ব্যাক্তিরা। বিচারের আলোচনার একপর্যায়ে দুপক্ষের মধ্যে কথা কাটাকাটি শুরু হলে সায়েদকে ছুরিকাঘাত করে বখাটেরা। আহত অবস্থায় তাকে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

এ খবর ছড়িয়ে পড়লে ঘটনাস্থলে এলাকাবাসীর মধ্যে উত্তেজনা শুরু হয়। পরে পুলিশ গিয়ে তাদের শান্ত করে এবং এ ঘটনায় জড়িত সন্দেহে ১০ জনকে আটক করে। তবে আটকদের নাম জানা যায়নি।

ফেনীর অতিরিক্ত পুলিশ সুপার (ক্রাইম অ্যান্ড অপস্) শাহদাত হোসেন বলেন, ‘এ ঘটনায় আমরা ১০ জনকে ঘটনাস্থল থেকে আটক করেছি। সুষ্ঠু তদন্তের মাধ্যমে এই হত্যাকাণ্ডের দ্রুত বিচার নিশ্চিত করা হবে।’

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ