আজকের শিরোনাম :

বগুড়ায় যাত্রীবাহী বাস উল্টে ২ জন নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৮ জুন ২০২৩, ১৪:০৮

বগুড়ার শিবগঞ্জে  উপজেলায় আজ যাত্রীবাহী বাস উল্টে ২ জন নিহত এবং দুইজন আহত হয়েছেন। বুধবার সকাল সাড়ে ৬ টার দিকে ওই উপজেলার বগুড়া-রংপুর মহাসড়কের চন্ডিহারা নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

দুর্ঘটনায় নিহত এক জনের নাম মো. আল আমিন (১৫)। সে রংপুরের মিঠাপুকুর উপজেলার বাসিন্দা। অপর অজ্ঞাত ব্যক্তির  পরিচয় পায়নি পুলিশ।

পুলিশ ও স্থানীয় বাসিন্দা সুত্রে জানা যায়, ঢাকা থেকে রংপুরগামী বৈশাখী পরিবহনের যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে মহাসড়কের রোড ডিভাইডারের সাথে ধাক্কা লেগে উল্টে যায়। এতে ঘটনাস্থলেই দুজন মারা যান। এ ঘটনায় ২ জন আহত হয়েছেন। তাদের স্থানীয় চিকিৎসা কেন্দ্রে পাঠনো  হয়েছে।  

গোবিন্দগঞ্জ হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা আমিনুল ইসলাম জানান, দুর্ঘটনার পর বাসের চালক ও সহকারী পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। দুর্ঘটনায় নিহত ১ ব্যক্তির পরিচয় নিশ্চিত হতে পারলেও অপর ব্যক্তির পরিচয় এখনও পাওয়া যায় নি। পরিচয় পাওয়া ব্যক্তির মরদেহ পুলিশ তার  স্বজনদের কাছে হস্তান্তর করেছে। দুর্ঘটনা কবলিত বাসটি  গোবিন্দগঞ্জ হাইওয়ে থানা হেফাজতে আছে। এ ব্যাপারে মামলা  হবে বলে জানান হাইওয়ে পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ