আজকের শিরোনাম :

বর্তমান সরকারের অধীনেই আগামী সংসদ নির্বাচন অনুষ্ঠিত হবে : আইনমন্ত্রী

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৭ জুন ২০২৩, ১৯:১০

সংবিধান এবং সুপ্রিমকোর্টের রায় অনুযায়ী সংবিধান সংশোধন করা হয়েছে এবং সেই জন্য তত্ত্বাবধায়ক সরকার বলে আর কোনো সরকার আসবে না। এই সরকার থাকা অবস্থায় আগামী ডিসেম্বর মাসের শেষ দিকে অথবা জানুয়ারি মাসে ৩০ তারিখের আগে জাতীয় সংসদ নির্বাচন হবে। এ ব্যাপারের আপনাদের সন্দেহ থাকা উচিত না। তত্ত্ববাধায়ক সরকার অবৈধ অন্য কোনো তত্ত্বাবধায়ক সরকার প্রথা আসবেনা। 

আজ মঙ্গলবার (২৭ জুন) দুপুরে কসবা উপজেলার মুলগ্রাম ইউনিয়নের আওয়ামী লীগ আয়োজিত চারগাছ এন.আই ভূইয়া ডিগ্রি কলেজ মিলনায়তনে বিশেষ বর্ধিত সভায় প্রধান অতিথির বক্তব্যে আইন, বিচার ও সংসদ বিষযক মন্ত্রী আনিসুল হক এমপি এসব কথা বলেন ।  

মন্ত্রী আরো বলেন, দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে এখন মানুষ কষ্ট পায়। সাধারণ মানুষের কষ্ট লাঘবে সরকার কাজ করে যাচ্ছে। দ্রুত সময়ের মধ্যেই মানুষের এই কষ্ট কমিয়ে আনা হবে। তবে বৈশি^ক দ্রব্যমূল্যের উর্ধ্বগতির কারণে যে মূল্যস্ফীতি দেখা দিয়েছে, কোন সিন্ডিকেট যাতে তার সুযোগ নিতে না পারে সেজন্য সরকার সজাগ রয়েছে। তিনি আগামী সংসদ নির্বাচনে ব্রাহ্মণবাড়িয়া-৪ (কসবা-আখাউড়া) থেকে আবারও নির্বাচনে অংশ নেওয়ার ঘোষণা দেন।

মূলগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মো. শাহ আলমের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক নিজাম উদ্দিন খানের সঞ্চালনায় বর্ধিত সভায় কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা পৌর মেয়র মো. গোলাম হাক্কানী, মুলগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মো. জালাল উদ্দিন ভুইয়া, সাবেক ইউপি চেয়ারম্যান মো. মইনুল হোসেনসহ দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। 

পরে বিকালে আইনমন্ত্রী আনিসুল হক বাংলাদেশের সর্ববৃহৎ কসবা উপজেলার মনকাশাইর আশ্রয়ন প্রকল্পের উপকার ভোগীদের সাথে ঈদ শুভেচ্ছা বিনিময় করেন। এ সময় তিনি উপকারভোগীদের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেন। 

এ উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ার জেলা প্রশাসক মো. শাহগীর আলমের সভাপতিত্বে আলোচনা সভায় বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়ার পুলিশ সুপার মো. শাখাওয়াত হোসেন, কসবা উপজেলা চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মো. রাশেদুল কাওসার ভুইয়া জীবন, কসবা উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) মো. আমিমুল ইহসান খান, কসবা পৌর মেয়র মো. গোলাম হাক্কানীসহ দলীয় নেতা-কর্মীগণ উপস্থিত ছিলেন। 

এবিএন/মোঃ অলিউল্লাহ সরকার/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ