আজকের শিরোনাম :

চাঁপাইনবাবগঞ্জে আওয়ামী লীগ নেতাকে কুপিয়ে হত্যা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ২৬ জুন ২০২৩, ০৮:১৮

চাঁপাইনবাবগঞ্জের শিবগঞ্জে আলোচিত বিএনপি নেতা ও ইউপি সদস্য আলম হত্যা মামলার ১২ নাম্বার  আসামি আওয়ামী লীগ নেতা দুরুল হোদাকে কুপিয়ে হত্যা করেছে দুর্বৃত্তরা। নিহত দুরুল হোদা নয়ালাভাঙা ইউনিয়নের মিরাটুলি বাবুপুর গ্রামের চাঁন মন্ডলের ছেলে ও একই ইউনিয়নের ৯নং ওয়ার্ড আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য।

রোববার (২৫ জুন) রাত সাড়ে সাতটার দিকে তার শ্বশুর বাড়ি টুনটুনি পাড়াতে দুর্বৃত্তরা বাড়ি ঘেরাও করে দেশি অস্ত্র দিয়ে কুপিয়ে জখম করে। পরে তাকে মৃত ভেবে ফেলে চলে গেলে মুমূর্ষ অবস্থায় স্বজনরা উদ্ধার করে চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যান।

জেলা হাসপাতালের জরুরি বিভাগের দায়িত্বরত চিকিৎসক মো.আব্দুস সামাদ জানান, তার দুই পায়ে ও দুই হাতে দেশিয় অস্ত্রের আঘাত ছিল। উন্নত চিকিৎসার জন্য রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। তার প্রচন্ড রক্তক্ষরণ হয়েছে। পথে গোদাগাড়ি উপজেলার গোপালপুর নামকস্থানে পৌঁছালে রাত সাড়ে আটটার দিকে দুরুলের মৃত্যু হয়।

শিবগঞ্জ থানার ওসি চৌধুরী জোবায়ের আহমেদ জানান, দুরুল হোদা একটি হত্যা মামলায় জামিনে ছিল। সন্ত্রাসীরা তাকে কুপিয়ে হত্যা করেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। মরদেহ জেলা হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

উল্লেখ্য, গত ১৩ এপ্রিল মোটরসাইকেলে করে বাসায় ফেরার পথে নয়ালাভাঙ্গা ইউনিয়নের ৯ নাম্বার ওয়ার্ড সদস‍্য ও সংশ্লিষ্ট ওয়ার্ডের বিএনপি সভাপতি আলম হোসেন ঝাপড়াকে দুর্বৃত্তরা ককটেল ফাটিয়ে গতিরোধ করে তাকে কুপিয়ে হত‍্যা করে। এই ঘটনায় নিহতের ভাই বাবুল আলী বাদি হয়ে শিবগঞ্জ থানায় হত‍্যা মামলা দায়ের করেন। এ মামলার এজাহার নামীয় ১২ নাম্বার আসামি ছিল দুরুল হোদা।  আদালত থেকে জামিনে বের হয়ে নিরাপত্তার অভাবে শ্বশুর বাড়িতে আশ্রয় নেন তিনি।

এবিএন/শংকর রায়/জসিম/পিংকি

এই বিভাগের আরো সংবাদ