সাংবাদিক নাদিম হত্যার প্রতিবাদে ফুলবাড়ীয়ায় মানববন্ধন

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ জুন ২০২৩, ১০:৪৮

ময়মনসিংহের ফুলবাড়ীয়ায় বাংলানিউজ টোয়েন্টিফোর ডটকমের জামালপুর জেলা প্রতিনিধি ও একাত্তর টিভির বকশিগঞ্জ উপজেলা সংবাদদাতা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির দাবিতে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৮ জুন) দুপুরে শহরের উপজেলা পরিষদ প্রাঙ্গনে ফুলবাড়ীয়া উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দের আয়োজনে মানববন্ধনে বক্তব্য রাখেন যায়যায়দিনের সাংবাদিক ও সাপ্তাহিক ফুলখড়ির সম্পাদক আলহাজ নূরুল ইসলাম খান, দৈনিক যুগান্তরের রফিক আহমেদ মিঠু, ইত্তেফাকের আবুল কালাম, সমকালের কবির উদ্দিন সরকার হারুন, কালের কণ্ঠের আব্দুল হালিম, ভোরের কাগজের হাফিজুল ইসলাম স্বপন, আমাদের সময়ের আব্দুল সাত্তার, মানবজমিনের এনায়েতুর রহমান, আমাদের কন্ঠের আল- আমিন প্রমুখ।

বক্তারা সাংবাদিক গোলাম রাব্বানী নাদিম হত্যার প্রতিবাদ ও দোষীদের শাস্তির আওতায় আনার দাবি জানান। তারা বলেন, নাদিম হত্যার সঙ্গে জড়িত ইউপি চেয়ারম্যান মাহমুদুল আলম বাবুসহ সকলকে দ্রুত আইনের আওতায় আনতে হবে। দ্রুত বিচারের মাধ্যমে হত্যাকাণ্ডে জড়িতদের কঠোর শাস্তি ফাঁসির দাবিও জানান তারা। বক্তারা বলেন, দেশে সাংবাদিক নির্যাতন বেড়েই চলেছে। সাংবাদিকদের কোনো নিরাপত্তা নেই। আজ পর্যন্ত সাংবাদিকদের হত্যার দৃষ্টান্তমূলক শাস্তি না হওয়ায় একের পর এক সাংবাদিক হত্যার শিকার হচ্ছেন। দেশে আর কত সাংবাদিক হত্যার স্বীকার হবে? গুটিকয়েক সন্ত্রাসীদের কর্মকাণ্ডে সরকারের ভাবমূর্তি ক্ষুন্ন হচ্ছে। 

মানববন্ধনে উপজেলায় কর্মরত সাংবাদিকবৃন্দও উপস্থিত ছিলেন।

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ