আজকের শিরোনাম :

মুকসুদপুরে সড়ক দুর্ঘটনায় আহত ২ জনের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ১৩:১৬

গোপালগঞ্জের মুকসুদপুরে সড়ক দূর্ঘটনায় আকিজ জুট মিলের  আহত ২ শ্রমিকের মৃত্যু হয়েছে। ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে গত রাত সাড়ে ৯টার দিকে  ওই দুই শ্রমিকের মৃত্যু হয়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান শুক্রবার  বিকেলসাড়ে পাঁচটার সময় ঢাকা খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকাপ (ঢাকা মেট্রো ন- ১৯৩৯৫৩) ২ শ্রমিককে চাপা দেয়। পরে পুলিশ ও স্থানীয়রা তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনে। 

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক তাদের অবস্থার অবনতি দেখে উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে প্রেরণ করে। ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় রাত সাড়ে ৯টার সময় তাদের মৃত্যু হয়।

নিহতরা হলো মাদারীপুর জেলার রাজৈর থানা রোড গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে মোক্তার শেখ (৪২) এবং যশোর জেলার নওয়াপাড়ার অভয়নগরের আজহার মোল্যার ছেলে মিজানুর রহমান মিঠু। হাসপাতাল থেকে আইনি প্রক্রিয়া শেষ করে স্বজনদের কাছে লাস হস্তান্তর করেছে পুলিশ।

আকিজু জুট মিলের ম্যাকানিক্যাল সুপার ভাইজার তারিকুজ্জামান রাতুল জানান, আমাদের এখানকার দুই কর্মচারী পুরাতন মুকসুদপুর থেকে জুট মিলে আসার পথে একটি পিকআপ ভ্যান তাদের চাপা াদিয়ে চলে যায়। পরে ফরিদপুর মেডিকেলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়।

মুকসুদপুর থানার ওসি আবু বকর মিয়া জানান, খুলনা মহাসড়কের পুরাতন মুকসুদপুর এলাকায় ঢাকা থেকে ছেড়ে আসা একটি পিকআপ ভ্যান আকিজ জুট মিলের ২ শ্রমিককে চাপা দেয়। পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে মুকসুদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। পরে তাদের উন্নত চিকিৎসার জন্য ফরিদপুর মেডিকেলে নিলে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। পরবর্তীতে মা ফিলিং ষ্টেশনের সামনে থেকে পরিত্যক্ত অবস্থায় ঘাতক পিকআপ ভ্যানটি আটক করা হয়। এ ঘটনায় কাউকে এখনো গ্রেফতার করা সম্ভব হয়নি। ভাঙ্গা হাইওয়ে থানা পুলিশ মামলাটি তদন্ত করবেন।

এবিএন/এসএ/জসিম

এই বিভাগের আরো সংবাদ