আজকের শিরোনাম :

রাজাপুরে শিশু ধর্ষণের অভিযোগে যুবক গ্রেফতার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ জুন ২০২৩, ১২:৫৩

ঝালকাঠির রাজাপুরে আট বছর বয়সী শিশু ধর্ষণ মামলায় অভিযুক্ত একমাত্র আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। বৃহস্পতিবার রাত সাড়ে ১১টার দিকে উপজেলার বড়কৈবর্তখালী এলাকা থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত আসামির নাম মো. শাহিন হাওলাদার (২০)। সে উপজেলার বড় কৈবর্তখালী গুচ্ছ গ্রামের অজ্ঞাত বাসিন্দার ছেলে। 

পুলিশ জানায়, ভূক্তভোগী ও অভিযুক্ত বড় কৈবর্তখালী গুচ্ছ গ্রামের বাসিন্দা। গত ৩০ মে রাত ৮টার দিকে বিদ্যুৎ না থাকায় ভূক্তভোগী শিশুটি তার মায়ের সাথে বাহিরে বের হয়। পিছন থেকে শাহিন ঐ শিশুটিকে মুখ চেপে ধরে তার ঘরে নিয়ে জোড়পূর্বক ধর্ষণ করে। ঘটনার পর থেকে শাহিন পলাতক ছিল। 

শিশুটিকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়। চিকিৎসা শেষে ১৪ জুন এলাকায় এসে ১৫ জুন দুপুরে রাজাপুর থানায় শাহিনকে আসামি করে নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন। মামলার পরে রাতেই পুলিশ অভিযান চালিয়ে শাহিনকে গ্রেপ্তার করেন। রাজাপুর থানা অফিসার ইনচার্জ পুলক চন্দ্র রায় বলেন, শুক্রবার দুপুরে শাহিনকে ঝালকাঠি আদালতে পাঠানো হয়েছে।

এবিএন/রহিম রেজা/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ