আজকের শিরোনাম :

আদমদীঘিতে ট্রেনে কেটে পড়ে শিক্ষকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৮ জুন ২০২৩, ১৮:৫৮

বগুড়ার আদমদীঘি উপজেলার ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের পাশে ট্রেনের নিচে কাটা পড়ে হারুনুর রশিদ (৫০) নামে এক মাদ্রাসার শিক্ষক আত্মহত্যা করেছে বলে জানা গেছে।
 
৮ জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় উপজেলার ছাতিয়ানগ্রাম রেলওয়ে স্টেশনের পাশে কলাবাড়িয়া নামক স্থানে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেনে কাটা পড়ে তার মৃত্যু হয়। 

নিহত হারুনুর রশিদ নওগাঁ জেলার রানীনগর উপজেলার দক্ষিণ রাজাপুর গ্রামের আজাহার আলী শেখের ছেলে এবং রাণীনগর উপজেলা আল-আমিন দাখিল মাদ্রাসার শিক্ষক।

হারুনুর রশিদ কেন আত্মহত্যা করলেন তার সঠিক কারণ জানা না গেলেও স্থানীয় সূত্রে জানা গেছে, তিনি বেশ কিছুদিন থেকে মানসিকভাবে হতাশাগ্রস্থ ছিলেন। বৃহস্পতিবার সকালে তিনি একটি গ্লাস হাতে নিয়ে ছাতিয়ানগ্রাম রেল স্টেশন এলাকায় পানি পান করছিলেন। সকাল সাড়ে ৯টার দিকে চিলাহাটি থেকে ছেড়ে আসা ঢাকাগামী চিলাহাটি এক্সপ্রেস ট্রেন ছাতিয়ানগ্রাম স্টেশন অতিক্রম করে কলাবাড়িয়া নামক স্থানে পৌঁছামাত্র হাতে থাকা পানির গ্লাস নিয়েই চলন্ত ট্রেনের নিচে ঝাঁপ দেন তিনি। এতে ট্রেনে কাটা পড়ে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। 

এ বিষয়ে সান্তাহার রেলওয়ে থানার ওসি মুক্তার হোসেন মুঠোফোনে বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে নওগাঁ সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এ ঘটনায় রেলওয়ে থানায় একটি অপমৃত্যু (ইউডি) মামলা দায়ের করা হয়েছে। 

এবিএন/আনোয়ার হোসাাইন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ