আজকের শিরোনাম :

বিদ্যুতের তার ছিঁড়ে মৃত্যু, সেই রিকশাচালকের পরিবার পেল ৫ লাখ টাকা

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ১৭:০৪ | আপডেট : ০৫ জুন ২০২৩, ১৭:০৮

চট্টগ্রাম নগরের বায়েজিদ বোস্তামী থানার অক্সিজেন মোড়ে বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে মারা যাওয়া রিকশাচালক জাহেদ আলীর (৩৫) পরিবারকে ৫ লাখ টাকার স্থায়ী জামানত করে দেওয়া হয়েছে।

সোমবার (৫ মে) অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মাসুদ কামাল নিহতের পরিবারের মধ্যে স্থায়ী জামানতের কাগজপত্র হস্তান্তর করেন।

জানা গেছে, গত ১৪ মে সকালে নগরের অক্সিজেন মোড়ে হঠাৎ বিদ্যুতের তার ছিঁড়ে পড়ে রিকশাচালক জাহেদ আলী দগ্ধ হন। পরে ঘটনাস্থলে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে ভর্তি করে। সেখানে কিছুক্ষণ চিকিৎসাধীন থাকার পর তার মৃত্যু হয়। 

রিকশাচালক জাহেদ আলীর গ্রামের বাড়ি লালমনিরহাটের আদিতমারী উপজেলার পলাশী ইউনিয়নে। তবে তিনি পরিবার নিয়ে নগরের কূলগাঁও এলাকায় বসবাস করতেন।

এদিকে, গত ১৬ মে চট্টগ্রাম জেলা প্রশাসক আবুল বাশার মো. ফখরুজ্জামান রিকশাচালকের মর্মান্তিক মৃত্যুর বিষয়টি বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদকে জানান। তাৎক্ষণিকভাবে প্রতিমন্ত্রী নিহতের পরিবারকে ৫ লাখ টাকা দেওয়ার নির্দেশ দেন। এরপর আজ (সোমবার) সোনালী ব্যাংক লিমিটেড কোর্ট হিল শাখায় নিহতের পিতা মো. মাহাতাব আলী ও স্ত্রী উম্মে কুলছুমের নামে ৫ লাখ টাকার স্থায়ী জামানত করে দেওয়া হয়।

এবিএন/জেডি

এই বিভাগের আরো সংবাদ