আজকের শিরোনাম :

হবিগঞ্জে মোটরসাইকেল চাপায় স্কুলছাত্র নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ১৫:১২

হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল চাপায় শিবলু হাসান (১৭) নামে এক নবম শ্রেণীর ছাত্র নিহত হয়েছেন। এ ঘটনায় জড়িতদের শাস্তি ও স্পিড ব্রেকারের দাবিতে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেছেন তার সহপাঠীরা। 

গতকাল রবিবার বেলা সাড়ে ১১টায় উপজেলার গজনাইপুর ইউনিয়নের দিনারপুর উচ্চ বিদ্যালয়ের সামনে এ দুর্ঘটনা ঘটে। পরে দুপুরে ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ করে বিক্ষোভ করেন শিক্ষার্থীরা।

নিহত শিবলু মিয়া গজনাইপুর ইউনিয়নের মুড়াউরা গ্রামের নজরুল ইসলামের ছেলে ও দিনারপুর উচ্চ বিদ্যালয়ের নবম শ্রেণীর ছাত্র। 

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে ঢাকা-সিলেট মহাসড়কের নবীগঞ্জ উপজেলার দিনারপুর উচ্চ বিদ্যালয়ে আসার পথে রাস্তা পারাপার হওয়ার সময় একটি মোটরসাইকেল স্কুল ছাত্র শিবলুকে চাপা দেয়। এতে মোটরসাইকেলের দুজন আরোহী ও স্কুল ছাত্র শিবলু গুরুতর আহত হয়। স্থানীয়রা তাদের উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক স্কুলছাত্র শিবলুকে মৃত ঘোষণা করেন। স্কুলছাত্র শিবলুর মৃত্যু সংবাদ ছড়িয়ে পড়লে দিনারপুর উচ্চ বিদ্যালয়ের তার সহপাঠি শিক্ষার্থীরা ঢাকা-সিলেট মহাসড়ক অবরোধ বিক্ষোভ করেন। এ সময় প্রায় ১ ঘণ্টা যান চলাচল বন্ধ থাকে। এসময় তারা জড়িতদের শাস্তি ও স্কুলের সামনে স্পিড ব্রেকার স্থাপনের দাবি জানান।

এবিএন/নুরুজ্জামান ভূইয়া/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ