আজকের শিরোনাম :

পটিয়ায় প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত আসামি গ্রেপ্তার

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ জুন ২০২৩, ১১:২৭

পটিয়ায় চেক প্রতারণা মামলায় সাজাপ্রাপ্ত এক আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ। গ্রেপ্তারকৃত ব্যক্তির নাম মাহমুদুল হক। সে চট্টগ্রাম জেলার পটিয়া উপজেলার কুসুমপুরা ইউনিয়নের মেহেরআটি গ্রামের মৃত আবুল হোসেনের পুত্র। 

গতকাল (রবিবার) সকাল ১১টায় পটিয়া থানার এস.আই এস.এম রাশেদের নেতৃত্বে একদল পুলিশ অভিযান চালিয়ে চট্টগ্রাম নগরীর আন্দরকিল্লা এলাকা থেকে তাকে গ্রেপ্তার করে। 

পুলিশ সূত্রে জানা যায়, চট্টগ্রাম মূখ্য মহানগর হাকিম (কোতোয়ালী) আদালতের সি.আর ১৩৯২/১৩ নং একটি চেক প্রতারণা মামলায় সে সাজাপ্রাপ্ত আসামি। 

মহানগর স্পেশাল ট্রাইব্যুনাল আদালত তাকে উক্ত মামলায় এক বছরের সাজা প্রদান করেন। তার বিরুদ্ধে এ মামলায় সাজা পরোয়ানা জারি রয়েছে। অন্যদিকে একই আদালতে চেক প্রতারণার অভিযোগে আলমগীর নামের একজন বাদী হয়ে সি.আর ৯৯৬/২২ আরেকটি মামলা দায়ের করেন। এ মামলায় তার বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা রয়েছে। এস.আই এস.এম রাশেদ জানান, দুটি পরোয়ানায় গ্রেপ্তার করে তাকে গতকাল কোর্টে চালান দেওয়া হয়েছে। বিজ্ঞ আদালত তাকে জামিন নামঞ্জুর করে জেল হাজতে প্রেরণ করে। 

উল্লেখ্য ২০১০ সাল পর্যন্ত মাহামুদুল হক বিএনপির রাজনীতির সাথে জড়িত ছিলেন। পরে আওয়ামী লীগে যোগদান করেন এবং প্রতারণা সহ বিভিন্ন অপকর্মে জড়িয়ে পড়ে। তার বিরুদ্ধে আরো ৩টি মামলা রয়েছে বলে এলাকার লোকজন সূত্রে জানা গেছে। 

এবিএন/সেলিম চৌধুরী/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ