আজকের শিরোনাম :

ফুলবাড়িয়ায় ইউনিয়ন জাতীয় পার্টির কর্মী সমাবেশ

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৪ জুন ২০২৩, ১৩:১২

ময়মনসিংহের ফুলবাড়িয়া উপজেলার ৬নং ফুলবাড়ীয়া  ইউনিয়ন জাতীয় পার্টির এক সাংগঠনিক সভা স্থানীয় ইচাইল নতুন বাজারে অনুষ্ঠিত হয়েছে।

গত শুক্রবার বিকেলে ইউনিয়ন জাতীয় পার্টির সহ-সভাপতি মোঃ আব্দুল মতিন এর  সভাপতিত্বে অনুষ্ঠিত হয়।  ৬নং ফুলবাড়ীয়া ইউনিয়ন জাতীয় পার্টীর সাধারন সম্পাদক মোঃ ফজলুল হক এর পরিচালনায় অনুষ্ঠিত কর্মী সমাবেশে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাষ্ট্রপতি হোসেন মোহাম্মদ এরশাদ এর রাজনৈতিক উপদেষ্টা ও ফুলবাড়িয়া  আসনে জাতীয় পার্টি থেকে মহাজোট মনোনয়ন প্রত্যাশী বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডাক্তার কে আর ইসলাম।

কর্মী সমাবেশে অন্যান্যদের মধ্যে আরো বক্তব্য রাখেন উপজেলা জাতীয় পার্টির সদস্য সচিব মোহাম্মদ হারুনুর রশিদ, উপজেলা জাতীয় পার্টির যুগ্মসাধারণ সম্পাদক মোহাম্মদ ইমরুল কায়েস উজ্জল,  মনজুরুল হক মামুন,
জেলা যুব সংহতির আহবায়ক শরীফ খান পাঠান মিল্টন,  পৌর জাপার সহ-সভাপতি আলহাজ মোঃ বাবুল মিয়া   সোহেল সিদ্দিকী, মীর জাফরুল হক,  ইব্রাহিম খলিল মুক্তা, মীর্জা বজলুল হক, পৌর জাতীয় পার্টির সভাপতি খোরশেদ আলম, ইউনিয়ন জাতীয় পার্টির নেতা আছাদুজ্জামান, তাফাজ্জল হোসেন, পৌর যুবসংহতি সভাপতি মোঃ আঃ কাদের, পুটিজানা ইউনিয়ন জাপার সহ-সভাপতি মোহাম্মদ নিজাম উদ্দিন,  রাধাকানাই ইউনিয়ন জাপার সভাপতি ছাইদুল ইসলাম, বালিয়ান ইউনিয়ন জাপার সভাপতি  গোলাম আজম রুবেল,  অন্যান্য নেতৃবৃন্দ। 

সভায় প্রধান অতীতের বক্ত্যবে ডাঃ কে আর ইসলাম বলেন,  মহাজোট থেকে আমি এমপি মনোনয়ন প্রত্যাশী,আমি যদি ফুলবাড়ীয়া থেকে এমপি  হতে পারি তাহলে ফুলবাড়িয়ার উন্নয়নে বিশেষ ভূমিকা রাখতে পারবো। 

বিশেষ করে যানজট নিরসনে বাইপাস রাস্তা নির্মাণ করা হবে, ফুলবাড়ীয় ডিগ্রী কলেজকে জাতীয় করনের দাবিতে ২ জন শহীদ হয়েছে এই কলেজটি জাতীয়করণ করা হবে  এছাড়াও  সকল সেক্টরেই উন্নয়ন হবে ইনশাল্লাহ। 

এবিএন/হাফিজুল ইসলাম স্বপন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ