আজকের শিরোনাম :

সিরাজগঞ্জে পরীক্ষা ছাড়াই অপারেশনে যুবকের মৃত্যু

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৩ জুন ২০২৩, ২০:১২

সিরাজগঞ্জের বেলকুচি উপজেলার একটি বেসরকারি হাসপাতালে পরীক্ষা ছাড়াই অপারেশনের পর যুবক হোসেন আলীর (২৮) মৃত্যু হয়েছে। সে ওই উপজেলার রূপসী গ্রামের মৃত নূর উদ্দিনের ছেলে। 

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, উক্ত যুবককে কিডনির সমস্যা নিয়ে বিসমিল্লাহ আধুনিক হাসপাতালে ভর্তি করা হয় এবং কোনো পরীক্ষা করা ছাড়াই বৃহস্পতিবার রাতে ওই হাসপাতালের চিকিৎসক তার অপারেশন করেন। এ অপারেশনের পর শুক্রবার ভোরে তার অবস্থার অবনতি হয় এবং সকালে সে মারা যায়। রোগীর স্বজনেরা বলেন, এরআগেও ওই হাসপাতালে ভুল অপারেশনের কারণে বেশ কয়েকজন রোগীর মৃত্যু হয়েছে। এ অপারেশনের ২৪ ঘন্টার মধ্যে ওই রোগীর মৃত্যুর ঘটনায় এলাকায় ব্যাপক ক্ষোভের সৃষ্টি হয়েছে।
 
বেলকুচি থানার ওসি আসলাম হোসেন বলেন, ঘটনার দিন সকালে উত্তপ্ত পরিস্থিতির সৃষ্টি হলে সেখানে পুলিশ পাঠানো হয়েছিল। তবে এ মৃত্যুর ঘটনায় কেউ অভিযোগ করেনি। এ বিষয়ে উপজেলা কমপ্লেক্সের স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডা. একেএম মোফাখখারুল ইসলাম বলেন, রোগীর মৃত্যুর খবর শুনেছি। তবে কি কারণে রোগীর মৃত্যু হয়েছে তা জানা নেই। সিভিল সার্জন ডা. রামপদ রায় সাংবাদিকদের বলেন, এ বিষয়ে এখনও কেউ কোনো অভিযোগ করেনি। তবে অভিযোগ পেলে তদন্তপূর্বক প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে বলে তিনি উল্লেখ করেন।


এবিএন/এস,এম তফিজ উদ্দিন/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ