আজকের শিরোনাম :

জামালগঞ্জে ধর্ষন ও হত্যার ঘটনায় গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ৩১ মে ২০২৩, ১৯:২৬ | আপডেট : ৩১ মে ২০২৩, ১৯:২৯

সুনামগঞ্জ জেলার জামালগঞ্জে জায়গা-জমির বিরোধ নিয়ে ভাইয়ের হাতে ভাই হত্যা ও বিধবা নারীকে ধর্ষনের ঘটনায় পুলিশ অভিযান চালিয়ে ইউপি মেম্মারসহ ৫জনকে গ্রেফতার করেছে। 

গ্রেফতারকৃতরা হলো- জামালগঞ্জ উপজেলার ভীমখালী ইউনিয়নের কান্দাগাঁও গ্রামের আব্দুল হাসেমের ছেলে ও ঐ ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ইউসুফ আলী (৪২), একই উপজেলার উত্তর কামলাবাদ-ধানুয়াখালী গ্রামের তহুরা বেগম (২৭), তাজুল ইসলাম (৪৮), আলী আক্কাস (২৪) ও আলমগীর হোসেন (৩২)। আজ বুধবার (৩১ মে) দুপুরে আদালতের মাধ্যমে সবাইকে কারাঘারে পাঠানো হয়েছে বলে খবর পাওয়া গেছে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা গেছে- গতকাল মঙ্গলবার (৩০) মে সন্ধ্যায় পুলিশ অভিযান চালিয়ে উপজেলার ভীমখালী ইউনিয়নের ২নং ওয়ার্ডের সদস্য ইউসুফ আলীকে গ্রেফতার করে। সে বিয়ের প্রলোভন দেখিয়ে তার ওয়ার্ডে বিধবা নারীকে একাধিকার ধর্ষন করে। এঘটনায় ওই নারী অন্তঃসত্বা হয়ে পড়লে ইউপি সদস্য ইউসুফ আলীকে বিয়ের জন্য বললে প্রাণনাসের হুমকি দেয়। এঘটনাটি জানাজানি হলে পুলিশ বিধবা অন্তঃসত্বা নারীকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। এবং ডাক্তারী পরিক্ষায় বিধবা নারী অন্তঃসত্বা প্রমানিত হওয়ার পর লম্পট ইউপি সদস্য ইউসুফ আলীকে অভিযান চালিয়ে গ্রেফতার করে।

অপরদিকে পৈত্তিক জায়গা-জমির ভাগ ভাটোয়ারা নিয়ে ঝগড়ার সময় লোহার শাবলের আঘাতে উপজেলার কামলাবাদ গ্রামের কৃষক নুরু মিয়া (৪৭) এর মৃত্যুর হয়। এঘটনায় ছেলে সুজন মিয়ার দায়েরকৃত হত্যা মামলায়, নিহতের বড় ভাই তাজুল ইসলাম, ভাতিজি তহুরা বেগম, ভাতিজা আলী আক্কাস ও জামাতা আলমগীর হোসেনকে গ্রেফতার করেছে। এই মামলার আরো ২ আসামী ইকবাল হোসেন (৩০) ও শহর বানু (৪৫) পলাতক রয়েছে।  জামালগঞ্জ থানার ওসি মীর মোহাম্মদ আব্দুর নাসের পৃথক ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।       

এবিএন/মোজাম্মেল আলম ভূঁইয়া/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ