আজকের শিরোনাম :

সেনবাগে বাড়ি ঘরে হামলা ভাংচুর ও লুটপাট

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৯ মে ২০২৩, ১৮:৫৫

নোয়াখালীর সেনবাগে কাঠাল পাড়ার তুচ্ছ ঘটনার জের ধরে মধ্যযুগীয় কায়দায় অম্বিয়াা আক্তার (৬৮) নামের এক মহিলাকে পিটিয় জখম ও বসতঘর ভাংচুর এবং লুটপাটের অভিযোগ উঠেছে একই বাড়ির মুকবুল আহম্মেদ (৩৮) লিটন (৩০)কাউছার আক্তার (২৯) ও সীমা (২৪)। ওই হামলা ও ভাংচুরের ঘটনাটি ঘটেছে শুক্রবার সকাল সাড়ে ৭ টার সময় সেনবাগ উপজেলার ৬ নং কাবিলপুর ইউনিয়নের ৬ নং ওয়ার্ডের ফতেহপুর চাঁন মিয়ার বাড়িতে।

এ সময় স্থানীয়রা আহত নারী আম্বিয়াকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাবার চেষ্টা করলে হামলাকারীরা তাকে হাসপাতালে নিয়ে যেতে বাঁধা দেয়। পরে ভুক্তভোগী পরিবারটি জরুরী সেবা ৯৯৯ এ ফোন করে সহযোগীতা চাইলে সেনবাগ থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে দুপুরে ওই নারীকে উদ্ধার করে সেনবাগ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।

আহত নারী অভিযোগ করে জানান, তার বসতঘরের পাশ্বে লাগানো কাঠাল গাছ থেকে কাঠাল পাড়ার ঘটনায় একই বাড়ির মুকবুল আহম্মেদ, লিটন,কাউছার আক্তার ও সীমা কাঠাল গাছটি তাদের দাবী করে অতর্কিত তার মেয়ে রাহেলা আক্তারের বসতঘরে হামলা করে ভাংচুর ও লুটপাট শুরু করে। এসময় আম্বিয়া আক্তার মেয়ের ঘর ভাংচুর ও লুটপাটে বাঁধা দেওয়ার চেষ্টা করলে প্রতিপক্ষের লোকজন তাকে এলোপাথাড়ি পিটিয়ে জখম করে।

এ ব্যাপারে যোগাযোগ করলে সেনবাগ থানার ডিউটি অফিসার এসআই সবুজ চন্দ্র পাল জানায়,এধরণের একটি ঘটনার খবর পেয়ে থানার অফিসার সাইফুল ইসলাম ভূঁইয়া ঘটনাস্থলে পৌছে আহত নারীকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করান।

এবিএন/ফিরোজ আলম ভূঞা রিগান/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ