আজকের শিরোনাম :

মধুপুরে অটোচালক হত্যার ঘটনায় গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৭ মে ২০২৩, ১৪:১৩

টাঙ্গাইলের মধুপুরে ক্লুলেস অটোচালক হত্যা ঘটনায় অটো ছিনতাইকারী চক্রের পাঁচজনকে গ্রেফতার করেছে ময়মনসিংহ র‌্যাব-১৪। 

গ্রেফতারকৃতরা হলো- মো. শফিকুল ইসলাম(৩২), মো. রফিকুল ইসলাম(৩২), মো. ফারুক হোসেন(৩৭) ও মো. আব্দুর রহিম(২২), মো. ফরমান আলী(৪০)।

মঙ্গলবার দুপুরে ময়মনসিংহ নগরীর বাইপাসে র‌্যাব আঞ্চলিক কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এ সকল তথ্য জানান র‌্যাব-১৪ অধিনায়ক অতিরিক্ত ডিআইজি মো. মহিবুল ইসলাম খান।

তিনি বলেন, গত ২২ এপ্রিল ঈদের দিন বিকাল ৩টার দিকে মো. রকিবুল ইসলাম সরিষাবাড়ির পোগোন্দিয়া থেকে অটোচালক মনিকে(১৪) জামালপুর সদরের দিকপাইত এলাকায় যাওয়ার উদ্দেশ্যে ভাড়া করে। পথিমধ্যে রকিবুল অপর সঙ্গী শফিকুলকে অটোরিক্সায় উঠিয়ে নেয় এবং তারা দুইজন ঘোরাঘুরির জন্য টাঙ্গাইলের ধনবাড়ির দিকে রওনা করে। পরে তাদের সাথে যাত্রী হিসেবে যোগ দেয় অপর দুইজন রহিম ও ফারুক। এসময় তারা অটো চালককে মধুপুরের উদ্দেশ্য যেতে বলে। পরে মধুপুর পৌরসভার কাইতকাই এলাকার গোলাবাড়ী ব্রীজের কাছে এসে শফিকুল, রহিম ও ফারুক প্রথমে শ্বাসরোধ করে হত্যা করে এবং মুখে আঘাত করে মৃত্যু নিশ্চিত করে লাশ ব্রীজের পাশে বেগুন ক্ষেতে ফেলে অটো নিয়ে পালিয়ে যায়।

পরবর্তীতে, রকিবুল অটোরিক্সাটি ফরমান আলীর কাছে পয়ঁতাল্লিশ হাজার টাকায় বিক্রি করে এবং নিজেরা ভাগাভাগি করে নেয়। ঈদের পরদিন সকালে স্থানীয়রা বেগুন ক্ষেতে কাজ করতে গিয়ে একটি মরদেহ পড়ে থাকতে দেখে পুলিশকে খবর দেয়। পুলিশ লাশ উদ্ধার করে থানায় নিলে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে ছড়িয়ে পড়লে মনির বড়ভাই রবিন ছবি দেখে মধুপুর থানায় গিয়ে মরদেহ সনাক্ত করে।

নিহত অটোচালক মনির বাবা মো. রফিকুল ইসলাম বাদী হয়ে মধুপুর থানায় মামলা করেন। ঘটনার পরপরই র‌্যাব ছায়া তদন্ত শুরু করে। বিভিন্ন কৌশল অবলম্বন করে ক্লুলেস এ মামলার রহস্য উদঘাটন করে।

র‌্যাব-১৪ অধিনায়ক আরো জানান, অপরাধীরা প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনায় জড়িতের কথা স্বীকার করেছে ও তাদের টাঙ্গাইলের মধুপুর থানায় হস্তান্তর প্রক্রিয়াধীণ।

সংবাদ সম্মেলনে ময়মনসিংহ র‌্যাবের কর্মকর্তাগণ ও প্রিন্ট-ইলেকট্রনিক মিডিয়ার সংবাদকর্মীরা উপস্থিত ছিলেন।

এবিএন/মো: মঈন উদ্দিন রায়হান/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ