আজকের শিরোনাম :

নাগেশ্বরীতে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে টাকা চুরি, আটক ২

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ১৩ মে ২০২৩, ১৫:২৭

কুড়িগ্রামের নাগেশ্বরীতে দোকানের ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে চুরির ঘটনার ৪ ঘণ্টার মধ্যে পুলিশের অভিযানে চোরাই ৩ লক্ষ ২০ হাজার ৮৬০ টাকা উদ্ধার ও মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ জানায়, গত ১২ মে রাত সাড়ে ১২টার দিকে বাদী নাগেশ্বরী থানার রায়গঞ্জ এলাকার মোঃ আশরাফুল আলম রব্বানীর লিখিত অভিযোগের মাধ্যমে জানা যায় নাগেশ্বরী উপজেলার রায়গঞ্জ বাজার বাদীর দোকান হতে ক্যাশ বাক্সের তালা ভেঙ্গে অজ্ঞাত নামা চোর ৩,৩১,০০০ টাকা চুরি করে। 

অভিযোগের ভিত্তিতে  তাৎক্ষণিকভাবে নাগেশ্বরী থানা পুলিশের একটি চৌকস টিম দোকানে থাকা সিসিটিভি ফুটেজ পর্যালোচনা করে আসামী সনাক্ত করে নাগেশ্বরী থানা এলাকা থেকে মূলহোতা মোঃ মহসীন আলী (৫০) ও ভূরুঙ্গামারী থানাধীন কামাত রাঙ্গারিয়া এলাকা থেকে মোঃ আব্দুল জলিলকে গ্রেফতার করা হয়। এ সময় আসামীদের তথ্যমতে চুরি যাওয়া ৩ লক্ষ ২০ হাজার ৮ শত ৬০ টাকা উদ্ধার করা হয়।

পুলিশ সুপার আল আসাদ মোঃ মাহফুজুল ইসলাম বলেন, চুরির ঘটনার সংবাদ পাওয়া মাত্রই নাগেশ্বরী থানা পুলিশ তাৎক্ষণিকভাবে অভিযান পরিচালনা করে মাত্র ৪ ঘন্টার ব্যাবধানে উক্ত ঘটনার মূলহোতাসহ ২ জনকে গ্রেফতার করতে সক্ষম হয়। এতেই প্রমাণিত হয়, কুড়িগ্রাম জেলায় যেই অপরাধ করুক না কেন, যেভাবেই করুক না কেন, কারোরই পুলিশের হাত থেকে পার পাওয়ার কোন সুযোগ নেই।

এবিএন/জাহিদ/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ