আজকের শিরোনাম :

পাংশা উপজেলায় শিক্ষক হত্যা মামলায় গ্রেফতার ৫

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০৫ মে ২০২৩, ১৭:৫২

রাজবাড়ীর পাংশা উপজেলার পাংশা পাইলট উচ্চ বালিকা বিদ্যালয়ের সহকারী শিক্ষক মোঃ মিজানুর রহমান হত্যার সাথে জড়িত ৫জনকে গ্রেফতার করেছে পুলিশ।তাদের কাছ থেকে ০১টি দেশীয় একনলা বন্দুক ও ২ পিস তাজা কার্তুজ উদ্ধার করা হয়।

আটককৃত ব্যক্তিরা সবাই এই হত্যাকান্ডের সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে বলে জানিয়েছেন পুলিশ সুপার। ঘটনার সাথে জড়িত অন্যান্য আসামী গ্রেফতার ও আলামত উদ্ধারে অভিযান অব্যাহত রয়েছে।উই-ট্রান্সাফারে পাঠানো হয়েছে।

গ্রেফতারকৃতরা হলেন, শাকিবুল হাসান (১৬), আকাশ সরকার (১৯), রামপ্রসাদ সরকার, বিজয় সরকার (১৮), বাদল সরকার (১৮), উভয় সাং- হাটবনগ্রাম, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী।

উল্লেখ্য গত ৩০ এপ্রিল হোসেনডাঙ্গা বাজারে তার সারের দোকানের হালখাতা রাত সাড়ে ৯টার সময় ব্যাক্তিগত মোটর সাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা হয়েছিলেন। পথিমধ্যে বলাই বিশ্বাসের বাড়ির সামনে রাস্তা ভাঙ্গা থাকায় মোটরসাইকেল এর গতি কমালে আগে থেকেই ওৎ পেতে থাকা আনুমানিক ০৮/১০ জন ছিনতাইকারী টাকা ছিনিয়ে নেওয়ার উদ্দেশ্যে তার গতিরোধ করে। তার নিকট টাকা না পেয়ে ছিনতাইকারীরা মিজানুরের সাথে বাদানুবাদে লিপ্ত হয়। একপর্যায়ে ছিনতাইকারীরা ক্ষিপ্ত হয়ে আগ্নেয়াস্ত্র দিয়ে কাছ থেকে তার মাথায় গুলি করে পালিয়ে যায়।ঘটনাস্থলে মিজানুর রহমানের মৃত্যু হয়।

০৫ মে শুক্রবার সকাল ১১টায় প্রেস ব্রিফিং এ সব তথ্য জানান, পুলিশ সুপার  এম এম শাকিলুজ্জামান।তিনি আরো জানান মূলত হালখাতার টাকা ছিনতাইয়ের জন্যই এই হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জানা গেছে।

এ সময় উপস্থিত ছিলেন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ সালাউদ্দিন, অতিরিক্ত পুলিশ সুপার মোঃ রেজাউল করিম, পাংশা সার্কেলের সহকারী পুলিশ সুপার সুমন কুমার সাহা, পাংশা থানার ওসি মোঃ মাসুদুর রহমান, ডিআইওয়ান মোঃ সাঈদুর রহমান প্রমুখ।

এবিএন/খন্দকার রবিউল ইসলাম/জসিম/তানভীর হাসান

এই বিভাগের আরো সংবাদ