আজকের শিরোনাম :

তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক দুর্বৃত্তদের গুলিতে নিহত

  অনলাইন ডেস্ক

প্রকাশ: ০১ মে ২০২৩, ১১:৫৬

কুমিল্লার তিতাস উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মো. জামাল হোসেন(৩৮) দুর্বৃত্তদের গুলিতে নিহত হয়েছে বলে খবর পাওয়া গেছে।

ঘটনাটি ঘটেছে গতাকল রোববার রাত আনুমানিক আটায় পাশ্ববর্তী দাউদকান্দি উপজেলার গৌরীপুর পশ্চিম বাজারে।

নিহত যুবলীগ নেতা তিতাস উপজেলার জিয়ারকান্দি ইউনিয়নের নওয়াগা গ্রামের মৃত ফজলুল হকের ছেলে।

জানা যায় গৌরীপুর বাজারস্থ তার নিজ ব্যবসা প্রতিষ্ঠান থেকে এশার নামাজ পড়তে পশ্চিম বাজার জামে মসজিদে যাওয়ার পথে বোরকা পরিহিত তিন দুর্বৃত্ত গুলি করে চলে যায়। এসময় বাজারের লোকজন এগিয়ে এসে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে দাউদকান্দি  উপজেলা স্বাস্থ্য (গৌরীপুর) নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আশংঙ্কায়জনক দেখে ঢাকায় প্রেরণ করেন।

ঢাকা নেওয়ার পথে যুব নেতা জামাল মারা গেছে।

গৌরীপুর পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত কর্মকর্তা আসাদুজ্জামান (ইনচার্জ) ঘটনার বিষয়টি নিশ্চিত করে বলেন, যুবলীগ নেতা জামালকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে শুনেছি। এখনও পর্যন্ত জামালের পরিবারের লোকজনের যোগাযোগ হয়নি। তবে ঘটনার সাথে জরিতদের আটক করতে আইন শৃঙ্খলা বাহিনীর কাজ করছে এবং বাজারের আইনশৃঙ্খলা পরিস্থিতি শান্ত রাখতে বাজারে আমাদের পুলিশ রয়েছে।

তিতাস উপজেলা যুবলীগের আহ্বায়ক ও সদর কড়িকান্দি ইউপি চেয়ারম্যান সাইফুল আলম মুরাদ বলেন,আমি সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে জানতে পাই, যুবলীগের যুগ্ম আহ্বায়ক জামাল হোসেনকে দুর্বৃত্তরা গুলি করে হত্যা করেছে।

আমি ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি এবং জরিতদের দ্রুত চিহ্নিত করে আইনের আওতায় আনতে আইন শৃঙ্খলা বাহিনীর প্রতি জোর দাবি জানাচ্ছি।

যুবলীগ নেতা জামাল হত্যার ঘটনা মুহূর্তের ছড়িয়ে পড়লে এলাকাবাসী ধারণা করছেন আধিপত্য বিস্তারকে কেন্দ্র এই হত্যা কান্ডের ঘটনা ঘটতে পারে।

এবিএন/কবির হোসেন/জসিম/গালিব

এই বিভাগের আরো সংবাদ